ঢাকা, শুক্রবার ২৯, মার্চ ২০২৪ ১৯:৩৬:৩৪ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
টাঙ্গাইলে শাড়ি তৈরিতে ব্যস্ত সময় পার করছেন তাঁতীরা রমজানের অর্ধেকেও কমেনি মাছ ও মাংসের দাম সেতু থেকে খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫ রমজানের অর্ধেকেও কমেনি মাছ ও মাংসের দাম ঈদযাত্রা: ৮ এপ্রিলের ট্রেনের টিকিট পাওয়া যাচ্ছে আজ বিশ্বে প্রতিদিন খাবার নষ্ট হয় ১০০ কোটি জনের বাসায় পর্যবেক্ষণে থাকবেন খালেদা জিয়া

সাহারা খাতুনকে থাইল্যান্ড নেয়া হতে পারে

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৯:১২ পিএম, ১ জুলাই ২০২০ বুধবার

সাহারা খাতুনকে থাইল্যান্ড নেয়া হতে পারে

সাহারা খাতুনকে থাইল্যান্ড নেয়া হতে পারে

উন্নত চিকিৎসার জন্য আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুনকে আগামীকাল বৃহস্পতিবার অথবা শুক্রবার থাইল্যান্ড নেওয়া হতে পারে। আজ বুধবার সাহারা খাতুনের ব্যক্তিগত সহকারী মজিবুর রহমান গণমাধ্যমকে এ তথ্য জানান।

মজিবুর রহমান বলেন, ‘সাহারা খাতুনের শারীরিক অবস্থা অপরিবর্তিত রয়েছে। তাকে থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে নেওয়ার প্রক্রিয়া চলছে। মাননীয় প্রধানমন্ত্রীর অনুমতির বিষয়ে আলোচনা চলছে। অনুমতি পাওয়া গেলে আমরা নিয়ে যাব।’

প্রসঙ্গত, জ্বর, অ্যালার্জিসহ বার্ধক্যজনিত বিভিন্ন রোগে অসুস্থ অবস্থায় সাহারা খাতুনকে কয়েক দিন আগে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। এরপর শারীরিক অবস্থার অবনতি হলে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়।

২১ জুন চিকিৎসকরা জানান, সাহারা খাতুন কথা বলছেন, নড়াচড়া করছেন। তবে গত ২৬ জুন আবার তার শারীরিক অবস্থার অবনতি হলে ফের তাকে আইসিইউতে নেওয়া হয়।