ঢাকা, সোমবার ০১, মার্চ ২০২১ ১৬:১৯:৫৯ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
করোনায় আরও ৮ মৃত্যু, শনাক্ত ৫৮৫ আমরা চাই মানুষ বীমা সম্পর্কে আরো আস্থাশীল হোক: প্রধানমন্ত্রী অগ্নিঝরা মার্চের প্রথম দিন আজ মশক নিধনে ডিএনসিসির অভিযানে ১১ লাখ টাকা জরিমানা দেশে টিকা গ্রহণকারীর সংখ্যা ছাড়াল ৩১ লাখ

কেরানীগঞ্জে তিনতলা ভবন হেলে পড়েছে ডোবায়

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৩:৪৭ পিএম, ১৯ ফেব্রুয়ারি ২০২১ শুক্রবার

কেরানীগঞ্জে তিনতলা ভবন হেলে ডোবায়

কেরানীগঞ্জে তিনতলা ভবন হেলে ডোবায়

কেরানীগঞ্জের মধ্য চরাইল এলাকায় একটি তিনতলা ভবন ধসে পড়েছে। এ ঘটনায় সাতজনকে আহত অবস্থায় উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের কর্মীরা।

আজ শুক্রবার সকাল ৮টা ২১ মিনিটের দিকে এ ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস সদর দফতরের ডিউটি অফিসার লিমা খানম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, আজ সকালে কেরানীগঞ্জের মধ্য চরাইল এলাকায় একটি তিন তলা ভবন হেলে ডোবায় পড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ শুরু করে। ঘটনাস্থলে পৌঁছে ভবনের ভেতর থেকে দমকল কর্মীরা ৫জনকে আহতাবস্থায় উদ্ধার করেছে।এর আগে স্থানীয়রা দুজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে। সেখান থেকে মোট সাতজনকে উদ্ধার করা হয়েছে। ভবনের ভেতর আর কেউ আটকা পড়েছে কি-না ফায়ার কর্মীরা তল্লাশী করে দেখছেন।

কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাইনুল ইসলাম জানান, কেরানীগঞ্জের মধ্য চরাইল এলাকায় ভবন ডোবায় হেলে পড়ার ঘটনায় এ পর্যন্ত আহত সাতজনকে উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।