ঢাকা, শুক্রবার ১০, জুলাই ২০২০ ১:৪৯:০৯ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন আর নেই করোনায় মৃত্যুহার কমানোর পরিকল্পনায় সরকার: প্রধানমন্ত্রী দেশে করোনায় আরও ৪১ জনের মৃত্যু শিগগিরই একাদশে ভর্তির কার্যক্রম শুরু হবে: শিক্ষামন্ত্রী বিশ্বে করোনায় মৃত্যু ছাড়াল ৫ লাখ ৪৮ হাজার রিজেন্টের পিআরও গ্রেপ্তার, সাহেদকে ধরতে অভিযান

গোমস্তাপুরে যৌতুকের জন্য স্ত্রীকে নির্যাতন, স্বামী হাজতে

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৮:৩৪ পিএম, ৪ জুন ২০২০ বৃহস্পতিবার

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে যৌতুকের জন্য স্ত্রীকে নির্যাতন, স্বামী হাজতে

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে যৌতুকের জন্য স্ত্রীকে নির্যাতন, স্বামী হাজতে

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌর এলাকায় স্কুল শিক্ষিকা স্ত্রীকে যৌতুকের জন্য নির্মম নির্যাতনের অভিযোগে স্বামীকে আটক করেছে পুলিশ। আটককৃত যুবক রহনপুর পৌর এলাকার স্টেশন পাড়ার সাবেক ব্যাংক কর্মকর্তা মোজাম্মেল হকের ছেলে মুনিমুল হক পারভেজ (৩১)।

এ ঘটনায় বুধবার নির্যাতিতা স্ত্রী আকলিমা বেগম বাদী হয়ে গোমস্তাপুর থানায় একটি মামলা দায়ের করলে আজ বৃহস্পতিবার সকালে তার বাড়ি থেকে তাকে আটক করে পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক রজব আলী জানান, আটককৃত ওই যুবকের স্ত্রীর দায়ের করা মামলার এজাহারে বাদী জানায়, গত ২৮ মে তার স্বামী পারভেজ ৪ লক্ষ টাকা যৌতুক দাবী করে। সে টাকা দিতে না পারায় সেদিন পারভেজ তাকে শারীরিক নির্যাতন করে। নির্যাতনের ফলে আকলিমা গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে চিকিৎসার জন্য রহনপুরস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এদিকে আটককৃত পারভেজকে বৃহস্পতিবার দুপুরে জেল হাজতে পাঠানো হয়েছে বলে তিনি জানান।