ঢাকা, বৃহস্পতিবার ২০, জুন ২০২৪ ১৫:০৮:২৬ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
সিলেট ও ​​সুনামগঞ্জে অবনতি, আরও ৩ জেলায় বন্যার শঙ্কা যাত্রাবাড়ীতে দম্পতিকে গলা কেটে হত্যা কক্সবাজার সীমান্তে গুলি ছোড়ার ঘটনা জাতিসংঘে উত্থাপন সুফিয়া কামাল গণতান্ত্রিক ও নারী মুক্তি আন্দোলনের পথিকৃৎ: প্রধানমন্ত্রী কবি সুফিয়া কামালের জন্মদিন আজ ঈদের ছুটি শেষে ঢাকায় ফিরছে কর্মজীবী মানুষ

জেসিআই ঢাকার ‘ডিজিটাল এনলাইটেনমেন্ট’ অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৮:৫৩ পিএম, ৩১ জুলাই ২০২৩ সোমবার

জেসিআই ঢাকার ‘ডিজিটাল এনলাইটেনমেন্ট’

জেসিআই ঢাকার ‘ডিজিটাল এনলাইটেনমেন্ট’

জেসিআই ঢাকা স্পার্কস-এর ‘ডিজিটাল এনলাইটেনমেন্ট পর্ব-২’ প্রজেক্ট অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার পিংগোলিয়া সিদ্দিকিয়া কামিল মাদ্রাসায় এ প্রজেক্ট অনুষ্ঠিত হয়। 

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাশিয়ানী উপজেলার এসি ল্যান্ড মিলন সাহা, উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ আলী খোকন,   কাশিয়ানী প্রেসক্লাবের সভাপতি মুন্সী ওয়াহিদুজ্জামান ও 
সাধারণ সম্পাদক নিজামুল আলম মুরাদ, জেসিআই ঢাকা স্পার্কসের লোকাল প্রেসিডেন্ট নূর ই আলম ভূঁইয়া প্রমুখ। অনুষ্ঠান সমন্বয় করেন কাশিয়ানী উপজেলার ইউএনও মেহেদী হাসান।

মাদ্রাসার অধ্যক্ষ মজিবর রহমান মোল্লাসহ প্রতিষ্ঠানের সিনিয়র শিক্ষকবৃন্দও উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি মিলন সাহা শিক্ষকদের এ কর্মসূচির বিশেষভাবে প্রশংসা করে শিক্ষক ও শিক্ষার্থীদের এ ধরনের দক্ষতা-কেন্দ্রিক প্রশিক্ষণের গুরুত্বের ওপর জোর দেন। ১২ জন শিক্ষক এবং ৫০ জন ছাত্র-ছাত্রী এ কর্মসূচিতে অংশগ্রহণ করেন। জেসিআই ঢাকা স্পার্কস-এর নয়জন প্রশিক্ষক বিভিন্ন প্রযুক্তিগত জ্ঞান যেমন, এমএস অফিস, ইমেল ব্যবহার, ফ্রিল্যান্সিং এবং আউটসোর্সিং কাজগুলি ব্যবহারিক ভাবে শেখান।

এ প্রকল্পের নেতৃত্বে ছিলেন জেসিআই ঢাকা স্পার্কসের পরিচালক আলতাফ হোসেন এবং সমন্বয় করেন নাজমুল হোসেন মিশু ও মোস্তাফিজুর রহমান শুভ।এ সময় জেসি আই ঢাকা স্পার্কসের বোর্ডের সদেস্য এবং সাধারন সদস্যরা উপস্থিত ছিলেন।