ঢাকা, বুধবার ০৮, এপ্রিল ২০২০ ২১:১৬:৩৫ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
করোনা রোগী শনাক্ত: রাজধানীতে বস্তি লকডাউন শবে বরাতের নামাজ ঘরে, কবরস্থান ও মাজারে যাওয়া নিষেধ নতুন আক্রান্ত ৫৪ জনের মধ্যে ৩৯ জনই ঢাকার করোনা: দেশে আরও ৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৫৪ বঙ্গবন্ধুর খুনি মাজেদের ফাঁসির পরোয়ানা ব্রাহ্মণবাড়িয়া: শ্বাসকষ্টে প্রবাসীসহ ২ জনের মৃত্যু

দেশের সব আদালত ২ এপ্রিল পর্যন্ত ছুটি

অনলাইন ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১১:৩৯ পিএম, ২৪ মার্চ ২০২০ মঙ্গলবার

দেশের সব আদালত ২ এপ্রিল পর্যন্ত ছুটি

দেশের সব আদালত ২ এপ্রিল পর্যন্ত ছুটি

সর্বোচ্চ আদালতসহ দেশের সব আদালতে সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে। আগামী ২৯ মার্চ থেকে ২ এপ্রিল পর্যন্ত এই ছুটি থাকবে। এ বিষয়ে আজ মঙ্গলবার সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেল আলী আকবরের স্বাক্ষরে এক প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

ছুটির নোটিশে বলা হয়েছে, দেশব্যাপী করোনাভাইরাস রোগ (কোভিড-১৯) এর সংক্রমণ মোকাবেলা এবং এর বিস্তার রোধকল্পে সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে ২৯ মার্চ থেকে ২ এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি ঘোষণা করে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এ প্রেক্ষাপটে আগামী ২৯ মার্চ থেকে ২ এপ্রিল পর্যন্ত সুপ্রিমকোর্টের উভয় বিভাগ ও সকল অধস্তন আদালতসমুহে সাধারণ ছুটি ঘোষণা করা হলো।

এর আগে করোনাভাইরাসের পরিপ্রেক্ষিতে দেশের সকল জেলা ও দায়রা জজ, মহানগর দায়রা জজ, মুখ্য বিচারিক হাকিম ও মহানগর মুখ্য বিচারিক হাকিমদের উদ্দেশ্যে আগামী ৪ এপ্রিল আয়োজিত প্রধান বিচারপতির অভিভাষণ অনুষ্ঠান স্থগিত করা হয়েছে।