ঢাকা, রবিবার ২৬, সেপ্টেম্বর ২০২১ ৬:০৫:১১ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
ওয়াশিংটন পৌঁছেছেন প্রধানমন্ত্রী কক্সবাজারে হোটেলে নারী হত্যা: প্রধান আসামি সাগর গ্রেপ্তার ডেঙ্গু আক্রান্তের সংখ্যা ১৭ হাজার ছাড়ালো করোনা শনাক্ত হাজারের নিচে, মৃত্যু ২৫ ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘গুলাব’

নিউজিল্যান্ডে বাংলাদেশী পিএইচডি’র ছাত্রী অর্পিতার মৃত্যু

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০১:৩২ পিএম, ১৩ সেপ্টেম্বর ২০২১ সোমবার

সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি

নিউজিল্যান্ডে পিএইচডি’রত বাংলাদেশী ছাত্রী অর্পিতা রায় মারা গেছেন। রোববার রাত ৮টায় (বাংলাদেশ সময়) নিউজিল্যান্ডে মারা যান তিনি।

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) মাইক্রোবায়োলজি বিভাগের সহকারী অধ্যাপক ছিলেন অর্পিতা রায়। তার অকাল প্রয়াণে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন নোবিপ্রবির উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম।

এক শোক বার্তায় উপাচার্য বলেন, তার এ আকস্মিক মৃত্যুতে নোবিপ্রবি পরিবার গভীরভাবে শোকাহত। তিনি শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন ও তার আত্মার মাগফেরাত কামনা করেন। অর্পিতা রায়ের আকস্মিক মৃত্যুতে নোবিপ্রবি পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

উল্লেখ্য, অর্পিতা রায় ২০১৯ সাল থেকে নিউজিল্যান্ডের ইউনিভার্সিটি অব অটোগা’তে পিএইচডি শিক্ষার্থী হিসেবে অধ্যয়নরত ছিলেন। তিনি নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে মাইক্রোবায়োলজি বিভাগে সহকারী অধ্যাপক হিসেবে কর্মরত ছিলেন।