ঢাকা, সোমবার ১৪, জুন ২০২১ ২৩:৪৫:৫০ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
করোনা: দেশে ২৪ ঘণ্টায় ৫৪ জনের মৃত্যু মাত্র ৫০০ টাকার জন্য স্কুলছাত্রীর আত্মহত্যা! করোনায় যশোরে নতুন আক্রান্ত ৯০, মৃত্যু ৩ রাজশাহীতে করোনায় আরও ১২ জনের মৃত্যু সারাদেশে তিন দিন গ্যাস সংকট থাকবে পরীমনিকে ধর্ষণচেষ্টাকারী নাসির-অমিসহ আটক ৫

বগুড়ায় করোনায় মৃত্যু ৩০০ ছাড়িয়ে গেছে

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১১:৪২ পিএম, ১০ মে ২০২১ সোমবার

বগুড়ায় করোনায় আরও তিনজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃত্যুর সংখ্যা দাঁড়াল ৩০৪ জনে। জেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ১৮ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

মৃতরা হলেন বগুড়ার গাবতলীর গোলাবাড়ী এলাকার জমিলা (৬৫), বগুড়া সদরের উপশহর এলাকার জেসমিন খানম (৫০) ও শহরের সুলতানগঞ্জ পাড়ার আব্দুর রউফ (৭০)। তাদের মধ্যে জমিলা শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে জেসমিন ও আব্দুর রউফ টিএমএসএস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

আজ সোমবার ১২টায় বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। আর গতকাল রোববার গত ২৪ ঘণ্টায় ১৭৩টি নমুনার পরীক্ষায় সদরে ১৭ জন ও গাবতলীতে একজন নতুন করোনায় আক্রান্ত হয়েছেন।


 
আজ সকালে সর্বশেষ পাওয়া তথ্য অনুযায়ী, বগুড়ায় করোনাভাইরাসে মোট আক্রান্ত ১১ হাজার ৯৯০ জন। এদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১১ হাজার ১৩২ জন। মৃত্যু হয়েছে ৩০৪ জনের। এখন চিকিৎসাধীন রয়েছে ৫৫৬ জন।