ঢাকা, রবিবার ০৭, জুন ২০২০ ৮:৪৯:৫৮ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
রাজধানীতে করোনা চিকিৎসায় ৩শ শয্যার হাসপাতাল উদ্বোধন চট্টগ্রামে করোনা চিকিৎসায় মা ও শিশু হাসপাতালের কার্যক্রম শুরু শুধু ঢাকাতেই করোনা আক্রান্তের সংখ্যা সাড়ে ৭ লাখ : দ্য ইকোনমিস্ট পল্লবীতে নারীর হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন হাসপাতালে ভর্তি ঐতিহাসিক ছয় দফা দিবস কাল

ব্রাহ্মণবাড়িয়ায় ত্রাণের চাল চুরির দায়ে মহিলা মেম্বার কারাগারে

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১২:৩৩ পিএম, ১৪ মে ২০২০ বৃহস্পতিবার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সরকারি চাল আত্মসাতের ঘটনায় ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগর উপজেলার চর ইসলামপুর ইউনিয়নের সংরক্ষিত (৪,৫ ও ৬) নং ওয়ার্ডের মহিলা মেম্বার নিলুফা খাতুনকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। ’

বুধবার বিকালে ৫ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বিজয়নগর উপজেলার সহকারি কমিশনার ভূমি মো: মাহাবুবুর রহমান এ অভিযান পরিচালনা করেন।

অভিযানে মহিলা মেম্বার নিলুফা খাতুনের বাসা থেকে কর্মহীন অস্বচ্ছল মানুষের জন্য দুর্যোগ মোকাবেলা ও ত্রাণ মন্ত্রণালয়ের অধীনে বিনামূল্যে বিতরণের জন্যে খাদ্য অধিদপ্তরের সিলযুক্ত ১৮ বস্তা চাল উদ্ধার করা হয়।

পরে মেম্বার নিলুফা খাতুনকে গরিবের জন্যে বরাদ্দকৃত চাল আত্মসাতের উদ্দেশে নিজের বাড়িতে হেফাজত রাখার দায়ে তাকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

এ ব্যাপার বিজয়নগর উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাহবুবুর রহমান বলেন, উপজেলার চর ইসলামপুর ইউনিয়নের মহিলা মেম্বার নিলুফা খাতুন সরকারি চাল নিজের বাড়িতে  আত্মসাতের উদ্দেশে রাখার দায়ে দুর্যোগ ব্যবস্থাপনা আইন ২০১২ লঙ্ঘন করায় ভ্রাম্যমাণ আদালত এই দণ্ডাদেশ প্রদান করেন। তিনি বলেন, এ ধরনের অপকর্ম যারাই করুক কাউকে ছাড় দেওয়া হবে না।

-জেডসি