ঢাকা, বুধবার ০৩, জুন ২০২০ ১৪:২৬:০১ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
করোনা: বিশ্বে মৃত্যু ৩ লাখ ৮০ হাজার ছাড়াল ভারতে করোনা আক্রান্তের সংখ্যা ২ লাখ ছাড়াল পেরুতে করোনাভাইরাসে ২০ সাংবাদিকের মৃত্যু আরও ১১ জোড়া আন্তঃনগর ট্রেন চালু যুক্তরাষ্ট্রের বহু শহরে কারফিউ অমান্য করে চলছে বিক্ষোভ ব্রাজিলে করোনায় মৃতের সংখ্যা ৩০ হাজার ছাড়াল

ভারতে করোনায় মৃত ৫৩, আক্রান্ত ২০৬৯

আন্তর্জাতিক ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১১:২৫ এএম, ৩ এপ্রিল ২০২০ শুক্রবার

ছবি: ইন্টারনেট

ছবি: ইন্টারনেট

ভারতে প্রাণঘাতী করোনাভাইরাসে ৫৩ জনের মৃত্যু হয়েছে। আক্রান্ত হয়েছে ২০৬৯ জন। এই পর্যন্ত ১৫৬ জন সুস্থ হয়েছে।আজ শুক্রবার সকালে কেন্দ্রীয় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের ওয়েবসাইট সূত্রে ওই তথ্য জানা গেছে। আক্রান্তের সংখ্যা বাড়তে থাকায় পরবর্তীতে ওই সংখ্যা আরও বৃদ্ধি পেতে পারে।

‘এবিপি নিউজ’ হিন্দি টিভি চ্যানেলের ওয়েবসাইটে অবশ্য আক্রান্তের সংখ্যা ২ হাজার ৫৪৩, মৃত ৫৩ এবং ১৮৯ জন সুস্থ হয়েছে বলে উল্লেখ করা হয়েছে।

‘আজতক’ টিভি চ্যানেলের ওয়েবসাইটে আক্রান্ত ২ হাজার ৫১১, মৃত ৬৯ এবং ১৮৮ জন সুস্থ হয়েছে বলে জানানো হয়েছে।

সরকারি সূত্রে প্রকাশ, আক্রান্ত ২ হাজার ৬৯ জনের মধ্যে ৫৫ জন বিদেশি নাগরিক। আক্রান্ত ২৯টি রাজ্যের মধ্যে মহারাষ্ট্র সবার প্রথমে রয়েছে। এখানে আক্রান্ত ৩৩৫, মৃত ১৩ এবং ৪২ জন সুস্থ হয়েছে।দ্বিতীয় স্থানে থাকা কেরালায় আক্রান্ত ২৬৫, মৃত ২ এবং ২৫ জন সুস্থ হয়েছে। তৃতীয় স্থানে থাকা তামিলনাড়ুতে আক্রান্ত ২৩৪, মৃত ১ এবং সুস্থ ৬।রাজধানী দিল্লিতে আক্রান্ত ২১৯, মৃত ৪ এবং সুস্থ ৮।উত্তর প্রদেশে আক্রান্ত ১১৩, মৃত ২ এবং সুস্থ ১৪।পশ্চিমবঙ্গে আক্রান্ত ৫৩, মৃত ৩ এবং সুস্থ ৬।

এদিকে, বিশ্বব্যাপী করোনাভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে ৫৩ হাজার ১৯০ জনে এবং আক্রান্তের সংখ্যা ১০ লাখ ১৫ হাজার ৪৬৬ জন। অপরদিকে, ২ লাখ ১২ হাজার ২২৯ জন চিকিৎসা শেষে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।


-জেডসি