ঢাকা, শুক্রবার ০৫, জুন ২০২০ ১২:৫৩:৫৮ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
করোনা আক্রান্ত নাসিমের ব্রেইন স্ট্রোক, অবস্থার অবনতি করোনায় আরেক বিশেষজ্ঞ চিকিৎসকের মৃত্যু করোনায় মৃত্যু তিন লাখ ৯৩ হাজার ছাড়ালো করোনা: মৃত্যুতে ইতালিকেও পেছনে ফেলল ব্রাজিল সুন্দরবন বাঁচলে বাংলাদেশ বাঁচবে: টিআইবি কোভিড-১৯ মোকাবেলায় দ্রুত টিকা উদ্ভাবনের আহ্বান প্রধানমন্ত্রীর রাজশাহী থেকে ঢাকায় আম আনতে কাল থেকে বিশেষ ট্রেন

সন্দ্বীপে ৮ ফুট উঁচু ঢেউ, ভেসে গেল এক তরুণ

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১০:২৬ পিএম, ২০ মে ২০২০ বুধবার

সন্দ্বীপে ৮ ফুট উঁচু ঢেউ, ভেসে গেল এক তরুণ

সন্দ্বীপে ৮ ফুট উঁচু ঢেউ, ভেসে গেল এক তরুণ

অতি শক্তিশালী ঘূর্ণিঝড় আম্পানের তান্ডবে বঙ্গোপসাগর থেকে ৭-৮ ফুট উঁচু ঢেউ আছড়ে পড়ছে সন্দ্বীপ উপকূলে। চট্টগ্রামের মূল ভূখণ্ড থেকে বিচ্ছিন্ন এই দ্বীপ উপজেলার বেশ কয়েকটি বাঁধে ভাঙন দেখা দিয়েছে।

স্থানীয় বাসিন্দা ময়েন উদ্দিন বলেন, ‘কাল রাত থেকেই বিশাল বিশাল ঢেউ সাগর পাড়ে আছড়ে পড়ছে। আমাদের সারিকাইত এলাকার বাঁধের বিরাট অংশ ভেঙে গেছে। জোয়ারে সাগর ফুঁসে উঠছে। প্রচণ্ড বাতাস বইছে।’

এদিকে আজ দুপুর ১২টার দিকে সন্দ্বীপ পৌরসভা ২ নম্বর ওয়ার্ডে ঘূর্ণিঝড় আম্পানের জোয়ারে ভেসে যাওয়া এক যুবকের মরদেহ উদ্ধার করেছে স্থানীয়রা। নিহত যুবকের নাম মো. সালাউদ্দিন (১৮)। তিনি পৌরসভা ২ নম্বর ওয়ার্ডের হোনাজীর বাড়ির আবুল কাশেমের ছেলে।

জানা গেছে, চরে গবাদিপশুর জন্য ঘাস কাটতে গিয়ে ঘূর্ণিঝড় আম্পানের প্রভাবে জোয়ারের পানিতে ভেসে যায় সালাউদ্দিন।

আবহাওয়া অফিস জানায়, চট্টগ্রাম সমুদ্রবন্দর থেকে এটি ৪২০ কিলোমিটার দক্ষিণপশ্চিমে, কক্সবাজার সমুদ্রবন্দর থেকে ৪৩০ কিলোমিটার দক্ষিণপশ্চিমে, মোংলা সমুদ্রবন্দর থেকে ২০০ কিলোমিটার দক্ষিণপশ্চিমে এবং পায়রা সমুদ্রবন্দর থেকে ২৫০ কিলোমিটার দক্ষিণপশ্চিমে অবস্থান করছিল।