ঢাকা, শনিবার ০৬, জুন ২০২০ ০:৫৮:৪২ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে করোনা ইউনিট উদ্বোধন কাল পাবনায় স্বামী-স্ত্রী ও মেয়ের লাশ উদ্ধার দেশে করোনায় মৃত্যু ৮০০ ছাড়াল, আক্রান্ত ৬০ হাজারের বেশি ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, নারী গ্রেপ্তার যুক্তরাষ্ট্রে ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ১,০২১ দ. আফ্রিকায় একদিনে ৩ হাজার ২৬৭ জন করোনা আক্রান্ত

সিটি নির্বাচনের জন্য পেছালো বইমেলা

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১২:৫০ পিএম, ২০ জানুয়ারি ২০২০ সোমবার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

আগামী ১ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে ঢাকা সিটি করপোরেশনের নির্বাচন। এ জন্য অমর একুশে গ্রন্থমেলার তারিখ পিছিয়ে ২ ফেব্রুয়ারি করা হয়েছে।

প্রতি বছর একুশে বইমেলা ১ ফেব্রুয়ারি থেকে শুরু হয়। এবার ঢাকার দুই সিটি নির্বাচনের কারণে একদিন পরে শুরু হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ দিন বই মেলার উদ্বোধন করবেন।

রবিবার (১৯ ফেব্রুয়ারি) বাংলা একাডেমির মহাপরিচালক কবি ও লেখক হাবীবুল্লাহ সিরাজী বিষয়টি জানান। তিনি বলেন, নির্বাচনের কারণে ১ ফেব্রুয়ারির পরিবর্তে ২ ফেব্রুয়ারি বিকেল ৩টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বইমেলার উদ্বোধন করবেন।

বাংলা একাডেমি প্রাঙ্গণ ও তৎসংলগ্ন সোহরাওয়ার্দী উদ্যানে প্রতিবছর বই মেলার আসর বসে। এ মেলায় দেশি বিদেশি নানা বইয়ের সমাহার ঘটে থাকে। জমে উঠে লেখক, সাহিত্যিক, পাঠক ও প্রকাশকদের মিলনমেলা। প্রতিদিনই প্রকাশিত হয় নতুন নতুন বই।

-জেডসি