ঢাকা, বৃহস্পতিবার ০৪, জুন ২০২০ ১৪:০২:০৪ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
ব্রিটেনে করোনায় মৃত্যু: সবচেয়ে বেশি ঝুঁকিতে বাংলাদেশিরা? টিকা তৈরিতে সহযোগিতার আহবান বৃটিশ প্রধানমন্ত্রীর করোনা: বিশ্বে মৃতের সংখ্যা ৩ লাখ ৮৫ হাজার ছাড়াল আজ রাজধানীসহ সারাদেশে ঝড়-বৃষ্টি হতে পারে বিমানের বুধ ও বৃহস্পতিবারের ফ্লাইট বাতিল

স্ত্রী ও সন্তানকে হত্যার পর দিনমজুরের আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৩:০১ পিএম, ১৬ মে ২০২০ শনিবার

স্ত্রী ও সন্তানকে হত্যার পর দিনমজুরের আত্মহত্যা

স্ত্রী ও সন্তানকে হত্যার পর দিনমজুরের আত্মহত্যা

রংপুরের গঙ্গাচড়ায় পারিবারিক কলহের জের ধরে স্ত্রী ও একমাত্র সন্তানকে গলা কেটে হত্যার পর আত্মহত্যা করেছেন এক দিনমজুর। আজ শনিবার সকালে উপজেলার বড়বিল ইউনিয়নের বালাপাড়া গ্রাম থেকে তাদের লাশ উদ্ধার করা হয়েছে।

নিহতরা হলেন- স্বামী হাফিজুর রহমান (৩২), স্ত্রী ফাতেমা বেগম (২৪) ও তাদের দেড় বছরের শিশুকন্য হুমায়ারা।

পুলিশ ও এলাকাবাসী বলছে, পারিবারিক কলহের জের ধরে শুক্রবার রাতের কোন এক সময়ে হাফিজুর রহমান স্ত্রী ও সন্তানকে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করেন। পরে নিজে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

এলাকাবাসী জানায়, হাফিজুর দিনমজুরি করে সংসার চালাতেন। অভাব অনটনের কারণে তাদের সংসারে প্রায়ই অশান্তি লেগে থাকতো। অশান্তির জের ধরেই স্ত্রী-সন্তানকে হত্যার পর তিনি নিজেই আত্মহত্যা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গঙ্গাচড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুশান্ত কুমার সরকার জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, স্ত্রী ও সন্তানকে হত্যার পর হাফিজুর আত্মহত্যা করেছে। নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।