ঢাকা, বৃহস্পতিবার ২২, এপ্রিল ২০২১ ১৭:৫৭:৫৪ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
দেশে ২৪ ঘণ্টায় মৃতের সংখ্যা ৯৮ স্বাস্থ্যবিধি না মানার কারণেই করোনার দ্বিতীয় ঢেউ: স্বাস্থ্যমন্ত্রী দেশে পুরুষের চেয়ে নারীর গড় আয়ু বেশি ১১ কোটি টাকা প্রণোদনা পাচ্ছেন ২৬৭৯ নার্স ভারতে একদিনে ৩ লাখ ১৬ হাজার শনাক্তে ফের বিশ্ব রেকর্ড বিশ্বে করোনায় মৃত্যু ছাড়াল ৩০ লাখ ৭১ হাজার

সড়কে প্রাণ গেল মেয়রের স্ত্রীসহ ৩ জনের

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১১:৫৪ এএম, ৪ মার্চ ২০২১ বৃহস্পতিবার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ফরিদপুরের নগরকান্দায় বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে পৌরসভার নবনির্বাচিত মেয়র নিমাই চন্দ্র সরকারের স্ত্রী ও ছেলেসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় মেয়রসহ গুরুতর আহত সাতজনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার ঢাকা-খুলনা মহসড়কের কাইচাইল ইউনিয়নের কাইলার মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- নগরকান্দার পৌরসভার মেয়র নিমাই চন্দ্র সরকারের স্ত্রী সঞ্চিতা সরকার (৪৫), তার ছেলে গোবিন্দ চন্দ্র সরকার (২৫) ও মেয়রের সঙ্গী কামাল মাতুব্বর (২৭)।

এলাকাবাসী জানান, পারিবারিক কাজে ভাঙ্গায় যান মেয়র। সেখান থেকে পরিবার নিয়ে মাইক্রোবাসে করে ফিরছিলেন তারা। পথে রাত সাড়ে ৯টার দিকে নগরকান্দার কাইলার মোড় এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা চট্টগ্রামগামী জিএফ পরিবহনের বাসের সঙ্গে মেয়রের মাইক্রোবাসের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মেয়রের স্ত্রী ও সঙ্গী কামাল মারা যান। গুরুতর অবস্থায় হাসপাতালে রনয়ার পথে মেয়রের ছেলে গৌরব মারা যান। মেয়রসহ আহত অন্যদের আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুরে মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

-জেডসি