ঢাকা, বৃহস্পতিবার ২৫, এপ্রিল ২০২৪ ৫:৫৬:২৭ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
যুক্তরাষ্ট্রে টিকটক নিষিদ্ধ করার বিল সিনেটে পাস ২৪ ঘণ্টার ব্যবধানে ফের কমল স্বর্ণের দাম মক্কা ও মদিনায় তুমুল বৃষ্টির শঙ্কা খালেদার গ্যাটকো মামলায় চার্জগঠনের শুনানি পেছাল কুড়িগ্রামে তাপদাহ: বৃষ্টির জন্য নামাজ আদায় থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা

ই-বুক পড়ার সুবিধা দিচ্ছে ‘বইফেরী ডটকম’

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১০:৩৭ পিএম, ২৪ জুন ২০২২ শুক্রবার

ফাইল ছবি

ফাইল ছবি

অনলাইনে বই বেচাকেনা ও পড়ার আদর্শ মার্কেটপ্লেস ‘বইফেরী ডটকম’। সহজ ও ঝামেলামুক্ত সেবা দেওয়ায় কম সময়েই অন্যতম অনলাইন বুকশপে পরিণত হয়েছে প্রতিষ্ঠানটি। বাংলাদেশে সর্বপ্রথম তারাই সাবস্ক্রিপশন করে সত্যিকারের ই-বুক পড়ার সুবিধা দিচ্ছে পাঠকদের।

ই-বুক হলো এমন একটি বই—যা ডিজিটাল আকারে প্রকাশ করা হয়। এখানে সাধারণ বইয়ের মতোই লেখা, ছবি, চিত্রলেখা ইত্যাদি থাকে। এগুলো কম্পিউটার বা অন্যান্য ইলেক্ট্রনিক ডিভাইসে পড়া যায়। যদিও কখনো কখনো বলা হয়, ছাপানো বইয়ের ইলেক্ট্রনিক সংস্করণ, তবুও অনেক ই-বুক আছে যেগুলোর কোনো ছাপানো বই নেই।


বাণিজ্যিকভাবে প্রস্তুত করা এবং বিক্রিত ই-বুক সাধারণত স্মার্ট ডিভাইসে পড়ার উপযোগী করে বানানো হয়। যদিও প্রদর্শন সক্ষম যে কোনো ডিভাইসেই এটি চালানো যায়, যেমন- কম্পিউটার, ট্যাবলেট, স্মার্ট ফোন ইত্যাদি।

বইফেরী ডটকম সেরা পরিষেবা দেওয়ার মাধ্যমে অসংখ্য প্রকাশনা, পাঠক ও লেখকদের একত্রিত করেছে। কম দাম ও বেশি সুবিধা থাকায় পাঠক ঘরে বসেই এখান থেকে ই-বুক সংগ্রহ করতে পারেন।

বইফেরীর ই-বুক এ আছে ইলেক্ট্রনিক বুকমার্কের সুবিধা এবং ই-বুকের পৃষ্ঠাগুলো টীকা করার সুযোগ। পাশাপাশি আছে পাঠকের পছন্দমতো কালার পরিবর্তন করে পড়ার সুবিধা। ইচ্ছেমতো জুম করে পড়ারও সুযোগ আছে। প্রতিটি ই-বুক সুনিপুণভাবে সাজানো-গোছানো হওয়ায় পড়ার সময় ছাপানো বই পড়ার মতোই স্বাদ পাওয়া যায়।