ঢাকা, মঙ্গলবার ২৩, এপ্রিল ২০২৪ ১২:১৩:৫৯ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
ঢাকায় কাতারের আমির, প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক আজ ঢাকা থেকে প্রধান ১৫টি রুটে ট্রেনের ভাড়া যত বাড়ল মাকে অভিভাবকের স্বীকৃতি দিয়ে নীতিমালা করতে হাইকোর্টের রুল আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা নতুন করে ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি তীব্র তাপদাহে পুড়ছে দেশ, বিপর্যস্ত জনজীবন প্রাথমিকে শিক্ষক নিয়োগ: সংশোধিত ফলে উত্তীর্ণ ৪৬ হাজার

ইউএস ওপেনে দাপুটে জয়ে তৃতীয় রাউন্ডে কেনিন-সেরেনা

খেলাধুলা ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১২:৪৯ পিএম, ৫ সেপ্টেম্বর ২০২০ শনিবার

ইউএস ওপেনে দাপুটে জয়ে তৃতীয় রাউন্ডে কেনিন-সেরেনা

ইউএস ওপেনে দাপুটে জয়ে তৃতীয় রাউন্ডে কেনিন-সেরেনা

ইউএস ওপেন টেনিসে নারী এককে তৃতীয় রাউন্ডে উঠেছেন দ্বিতীয় বাছাই রাশিয়ার সোফিয়া আনা কেনিন ও তৃতীয় বাছাই যুক্তরাষ্ট্রের সেরেনা উইলিয়ামস। তবে দ্বিতীয় রাউন্ডে হেরে গেছেন পঞ্চম বাছাই বেলারুশের আরিয়ানা সাবালেঙ্কা । অবাছাই স্বদেশী ভিক্টোরিয়া আজারেঙ্কার কাছে হারেন সাবালেঙ্কা।
দ্বিতীয় রাউন্ডে কেনিনের প্রতিপক্ষ ছিলেন অবাছাই কানাডার এন্নি ফার্নান্দেজ। ১ ঘন্টা ২১ মিনিট সময় নিয়ে ৬-৪ ও ৬-৩ গেমে জয় তুলে নেন কেনিন।
সরাসরি সেটে জয় পেয়েছেন সেরেনাও। আগের ম্যাচেই ইউএস ওপেনে সবচেয়ে বেশি জয়ের রেকর্ড স্পর্শ করা সেরেনা এবার হারিয়েছেন অবাছাই রাশিয়ার মার্গারিটা মেলিকোভনা গাসপারিয়ানকে । ৬-২ ও ৬-৪ গেমে জয় পান তিনি। এ জন্য মাত্র ১ ঘন্টা ৩৩ মিনিট সময় ব্যয় করেন ২৩টি গ্র্যান্ড স্ল্যামের মালিক সেরেনা।
স্বদেশী আজারেঙ্কার সাথে লড়াইয়ে পেরে উঠতে পারেনি সাবালেঙ্কা। ৬৭ মিনিট সময় ব্যয় করে সাবালেঙ্কাকে ৬-১ ও ৬-৩ গেমে হারান আজারেঙ্কা।