ঢাকা, শুক্রবার ২৬, এপ্রিল ২০২৪ ১৩:০৮:২৬ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
তাপমাত্রা ৪৫ ডিগ্রি ছাড়াবে আগামী সপ্তাহে থাইল্যান্ডের গভর্নমেন্ট হাউসে দ্বিপাক্ষিক বৈঠকে প্রধানমন্ত্রী চলতি মাসে তাপমাত্রা কমার সম্ভাবনা নেই গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ

ইউএস ওপেনে হার, টেনিসে সাময়িক বিরতি ওসাকার

খেলাধুলা ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০১:০১ পিএম, ৪ সেপ্টেম্বর ২০২১ শনিবার

ফাইল ছবি।

ফাইল ছবি।

ইউএস ওপেনের তৃতীয় রাউন্ডেই হেরে গেলেন জাপানী তারকা টেনিস খেলোয়ার নেয়োমি ওসাকা। টোকিও অলিম্পিক্সের পর ইউএস ওপেনেও সাফল্য অধরা। মানসিক যুদ্ধ যে তার এখনও চলছে, তা পরিষ্কার হয়ে যায় হারার পর ফের টেনিস থেকে সরে দাঁড়ানোয়।

ফরাসি ওপেনের মাঝপথে সরে গিয়েছিলেন। উইম্বলডনেও খেলেননি তিনি। আজ শনিবার ৭-৫, ৬-৭, ৪-৬ গেমে হেরে ইউএস ওপেন থেকেও বিদায় নিলেন তিনি। বিশ্ব টেনিসে সাড়া জাগানো জাপানের টেনিস তারকা ফের একবার তুলে রাখলেন টেনিস র‍্যাকেট।

সংবাদ সম্মেলনে এসে একবার নিজের এজেন্টের দিকে তাকালেন গত বারের ইউএস ওপেন বিজয়িনী। তার কাছে জানতে চাইলেন আর্থার অ্যাশ স্টেডিয়ামের হলওয়েতে তাদের মধ্যে যা আলোচনা হয়েছে, সেটা এখানে বলবেন কি না। সম্মতি দিলেন এজেন্ট। 
কাঁপা কাঁপা গলায় চোখে পানি নিয়ে ওসাকা বললেন, আমার মধ্যে কোনও আবেগ কাজ করছে না। জিতলে আনন্দ পাচ্ছি না। মনে হয় যেন হাঁফ ছেড়ে বাঁচলাম। হেরে গেলে ভেঙে পড়ি। আমার মনে হয় না এটা স্বাভাবিক।