ঢাকা, শুক্রবার ২৯, মার্চ ২০২৪ ১৪:১০:৫৮ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
টাঙ্গাইলে শাড়ি তৈরিতে ব্যস্ত সময় পার করছেন তাঁতীরা রমজানের অর্ধেকেও কমেনি মাছ ও মাংসের দাম সেতু থেকে খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫ রমজানের অর্ধেকেও কমেনি মাছ ও মাংসের দাম ঈদযাত্রা: ৮ এপ্রিলের ট্রেনের টিকিট পাওয়া যাচ্ছে আজ বিশ্বে প্রতিদিন খাবার নষ্ট হয় ১০০ কোটি জনের বাসায় পর্যবেক্ষণে থাকবেন খালেদা জিয়া

গাজীপুর: নারী কাউন্সিলর রোকসানা আহমেদ রোজী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০১:৩৭ পিএম, ২০ ফেব্রুয়ারি ২০২১ শনিবার

গাজীপুরে নারী কাউন্সিলর রোকসানা আহমেদ রোজী গ্রেপ্তার

গাজীপুরে নারী কাউন্সিলর রোকসানা আহমেদ রোজী গ্রেপ্তার

গাজীপুরে প্রায় দুই মাস বাসায় আটকে রেখে এক কিশোরীকে নিপীড়ণের অভিযোগে হওয়া মামলায় গাজীপুর সিটি করপোরেশনের (গাসিক) সংরক্ষিত আসনের নারী কাউন্সিলর রোকসানা আহমেদ রোজীকে গ্রেপ্তার করা হয়েছে।

শুক্রবার রাতে রাজধানীর দক্ষিণ খান এলাকার একটি বাসা থেকে তাকে গ্রেপ্তার করে র‌্যাব-১ এর সদস্যরা।

র‌্যাব-১ পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে জানান, গতকাল রাত ৯টার দিকে রাজধানীর উত্তরার দক্ষিণ খান এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে ওই কাউন্সিলরকে গ্রেপ্তার করা হয়। গত মঙ্গলবার গাজীপুরের বাসন থানায় তার বিরুদ্ধে মানবপাচার প্রতিরোধ ও দমন আইনে মামলা করেন ভুক্তভোগী কিশোরী (১৬)।

মামলায় কাউন্সিলর রোকসানা আহমেদ, বাড়ির কেয়ারটেকার নুরুল হক ও অজ্ঞাতসহ পাঁচ জনকে অভিযুক্ত করা হয়। মামলার পর পরই বাসন থানা পুলিশ নুরুল হককে গ্রেপ্তার করলেও কাউন্সিলর রোজী পলাতক ছিলেন।

বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কামরুল ফারুক জানান, রোকসানা আহমেদের মালিকানাধীন একটি বিউটি পার্লাারে প্রায় চার মাস আগে চাকরি নেন ওই কিশোরী। অভিযোগ আছে নারী কাউন্সিলর কিশোরীকে বাসায় আটকে রেখে বাড়ির কেয়ারটেকারের সহায়তায় প্রায় দুই মাস ধরে যৌন কাজে বাধ্য করে। গত মঙ্গলবার বাসা থেকে পালিয়ে ওই কিশোরী এবং বাসন থানায় মামলা করেন।