ঢাকা, শুক্রবার ২৯, মার্চ ২০২৪ ১৭:১৮:৪৮ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
টাঙ্গাইলে শাড়ি তৈরিতে ব্যস্ত সময় পার করছেন তাঁতীরা রমজানের অর্ধেকেও কমেনি মাছ ও মাংসের দাম সেতু থেকে খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫ রমজানের অর্ধেকেও কমেনি মাছ ও মাংসের দাম ঈদযাত্রা: ৮ এপ্রিলের ট্রেনের টিকিট পাওয়া যাচ্ছে আজ বিশ্বে প্রতিদিন খাবার নষ্ট হয় ১০০ কোটি জনের বাসায় পর্যবেক্ষণে থাকবেন খালেদা জিয়া

গোমস্তাপুরে যৌতুকের জন্য স্ত্রীকে নির্যাতন, স্বামী হাজতে

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৮:৩৪ পিএম, ৪ জুন ২০২০ বৃহস্পতিবার

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে যৌতুকের জন্য স্ত্রীকে নির্যাতন, স্বামী হাজতে

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে যৌতুকের জন্য স্ত্রীকে নির্যাতন, স্বামী হাজতে

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌর এলাকায় স্কুল শিক্ষিকা স্ত্রীকে যৌতুকের জন্য নির্মম নির্যাতনের অভিযোগে স্বামীকে আটক করেছে পুলিশ। আটককৃত যুবক রহনপুর পৌর এলাকার স্টেশন পাড়ার সাবেক ব্যাংক কর্মকর্তা মোজাম্মেল হকের ছেলে মুনিমুল হক পারভেজ (৩১)।

এ ঘটনায় বুধবার নির্যাতিতা স্ত্রী আকলিমা বেগম বাদী হয়ে গোমস্তাপুর থানায় একটি মামলা দায়ের করলে আজ বৃহস্পতিবার সকালে তার বাড়ি থেকে তাকে আটক করে পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক রজব আলী জানান, আটককৃত ওই যুবকের স্ত্রীর দায়ের করা মামলার এজাহারে বাদী জানায়, গত ২৮ মে তার স্বামী পারভেজ ৪ লক্ষ টাকা যৌতুক দাবী করে। সে টাকা দিতে না পারায় সেদিন পারভেজ তাকে শারীরিক নির্যাতন করে। নির্যাতনের ফলে আকলিমা গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে চিকিৎসার জন্য রহনপুরস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এদিকে আটককৃত পারভেজকে বৃহস্পতিবার দুপুরে জেল হাজতে পাঠানো হয়েছে বলে তিনি জানান।