ঢাকা, মঙ্গলবার ৩০, এপ্রিল ২০২৪ ১:৩১:১৩ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
কাটাখালী পৌরসভার মেয়র নির্বাচিত হলেন রিতু আজ দেশে ফিরছেন প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে হিটস্ট্রোকে একদিনে ১৭ মৃত্যুর রেকর্ড ঢাকাসহ ৫ জেলার স্কুল-কলেজ বন্ধ আজ, প্রাথমিক খোলা বিপজ্জনক দাবদাহ থেকে নিজেকে রক্ষা করবেন যেভাবে ফিলিপিন্সে সরকারি স্কুলে সশরীরে পাঠদান স্থগিত

ছাত্রীনিবাস থেকে কলেজছাত্রীর মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৯:৩৯ এএম, ৩১ মার্চ ২০২৪ রবিবার

সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি

নাটোরে ছাত্রীনিবাস থেকে নুসরাত জাহান মারিয়া (১৮) নামের এক ছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে।
শনিবার (৩০ মার্চ) রাত ১১টার দিকে শহরের উত্তর বড়গাছা (জলারপার) এলাকার হাফসা ছাত্রীনিবাস থেকে ওই ছাত্রীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

জানা গেছে, পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে নুশরাত জাহান মারিয়া ওরফে বৈশাখী আত্মহত্যা করেছেন। তিনি নাটোর এনএস সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্রী ছিলেন। তিনি সিংড়া উপজেলার বাহাদুরপুর গ্রামের রফিকুল ইসলাম মৃধার মেয়ে।

ওই ছাত্রীনিবাসের মালিক হাবিবুর রহমান চুন্নু জানান, শনিবার রাত ৯টার দিকে ছাত্রীনিবাসের তৃতীয় তলার ছাত্রীরা আমাকে ফোন দিয়ে জানায়, বৈশাখীর রুমের দরজা বন্ধ রয়েছে, ডাকলেও কোন সাড়া দিচ্ছে না। এরপর আমি তার পরিবার ও পুলিশকে খবর দিই। পরে পুলিশ এসে বৈশাখীর রুমের দরজা ভেঙে ফ্যানের সঙ্গে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। রুমের দরজা ভেঙে বৈশাখীর মরদেহ ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। তার ব্যবহৃত ল্যাপটপ ও মোবাইল ফোন জব্দ করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।