ঢাকা, শুক্রবার ০৩, মে ২০২৪ ৯:৫১:৫৭ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
জনগণ তাদের পছন্দের প্রতিনিধি নির্বাচিত করুক: প্রধানমন্ত্রী সবজির বাজারে স্বস্তি নেই যুদ্ধকে ‘না’ বলতে আন্তর্জাতিক সম্প্রদায়কে আহ্বান জানিয়েছি ভারী বর্ষণে মহাসড়কে ধস, চীনে ২৪ প্রাণহানি রাজবাড়ীতে ট্রেন লাইনচ্যুত, রেল যোগাযোগ বন্ধ

জন্ম নিয়েই কন্যা শিশুটি সাড়ে ১৩ কোটি টাকার মালিক

আন্তর্জাতিক ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৯:১৫ পিএম, ৪ জুলাই ২০২৩ মঙ্গলবার

সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি

বিপুল সৌভাগ্য নিয়ে জন্ম নেয়া কন্যা শিশুটির নাম মেরিনা ড্রেউইট বারলো টুকার।  শিশুটির জন্ম শনিবার (২৪ জুন) যুক্তরাজ্যের একটি হাসপাতালে। মাত্র দুই দিন বয়সে নবজাতকটিকে ১০ লাখ ব্রিটিশ পাউন্ড মূল্যের একটি বাড়ি উপহার দেন তার নানা। বাংলাদেশি মুদ্রায় এই উপহারের মূল্য ১৩ কোটি ৫৯ লাখ ৯৯ হাজার টাকা।  
ব্রিটিশ ধনকুবের এই ব্যক্তির নাম বেরি ড্রেউইট বারলো। ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য ডেইলি মেইলের বরাতে এ খবর প্রকাশ করেছে খালিজ টাইমস।

ম্যানচেস্টারে জন্ম নেয়া এই বিলিয়নেয়ার মঙ্গলবার (২৭ জুন) জানান, তার মেয়ে সেফরন শনিবার শিশুটির জন্ম দেয়। ছোট্ট রাজকন্যার নাম রাখা হয়েছে মেরিনা ড্রেউইট বারলো টুকার। ৩৬ সপ্তাহ ৩ দিন গর্ভে থাকার পর পৃথিবীতে আসে রাজকন্যা। শিশুটি জন্ম দেয়ার জন্য আমি সেফরন (আমার রাজকন্যা) ও তার স্বামী কনোর টুকারের কাছে কৃতজ্ঞ। তারা একটি অসাধারণ সুখী দম্পতি।
এ সময় তার মেয়ে ও নাতনির অনেকগুলো ছবি সামাজিকমাধ্যমে শেয়ার করেন ওই বিলিয়নেয়ার।
শুধু বাড়ি দেয়ার ঘোষণা দিয়েই থেমে যাননি এই নানা। সেই সঙ্গে ইন্টেরিয়র ডিজাইনার একটি দলকে ওই বাড়িটি পুরোপুরো সুসজ্জিত করার নির্দেশও দেন তিনি।
এরিই মধ্যে কন্যাশিশুটির মামা অ্যাসপেন তার ভাগ্নির জন্যে ৬ লাখ ৭৮ হাজার টাকা (৫০০০ পাউন্ড) মূল্যের একটি ট্রলি কিনেছেন।