ঢাকা, বৃহস্পতিবার ২৮, মার্চ ২০২৪ ১৬:০৩:৩৭ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
বিশ্বে প্রতিদিন খাবার নষ্ট হয় ১০০ কোটি জনের বাসায় পর্যবেক্ষণে থাকবেন খালেদা জিয়া ট্রেনে ঈদযাত্রা: ৭ এপ্রিলের অগ্রিম টিকিট বিক্রি শুরু গাজায় নিহত বেড়ে ৩২ হাজার ৪৯০ অ্যানেস্থেসিয়ার ওষুধ বদলানোর নির্দেশ স্বাস্থ্য মন্ত্রণালয়ের ঈদ কেনাকাটায় ক্রেতা বাড়ছে ব্র্যান্ড শপে বাঁচানো গেল না সোনিয়াকেও, শেষ হয়ে গেল পুরো পরিবার

জয়পুরহাটে শিশু ও নারী উন্নয়ন বিষয়ক চলচ্চিত্র প্রদর্শন

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৩:৪৬ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০২১ বুধবার

সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি

শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগযোগ কার্যক্রম শীর্ষক প্রকল্পের আওতায় করোনা ভাইরাস সংক্রমণ রোধসহ বিভিন্ন সচেতনতা সৃষ্টির জন্য চলচ্চিত্র প্রদর্শন করছে জেলা তথ্য অফিস।

জেলা তথ্য অফিস সূত্র জানায়, করোনা ভাইরাস সংক্রমণ রোধসহ বিভিন্ন বিষয়ে শিশু ও নারীদের মধ্যে সচেতনতা সৃষ্টির জন্য জেলার আক্কেলপুর উপজেলার প্রত্যন্ত অঞ্চল গোপিনাথপুর ও আলী মাহমুদপুর গ্রামে বুধবার চলচ্চিত্র প্রদর্শনের ব্যবস্থা করে জেলা তথ্য অফিস। জেলার প্রত্যন্ত অঞ্চলে বসবাস করা সাধারণ মানুষকে সচেতন করতে জনসমাগম এলাকা গুলোতে  ধারাবাহিক ভাবে  ওই চলচ্চিত্র প্রদর্শন করছে জেলা তথ্য অফিস।

জেলা তথ্য অফিস সূত্র আরও জানায় , শিশু ও নারীদের সচেতনতা মূলক চলচ্চিত্র প্রদর্শনের পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকারের উন্নয়নমূলক কার্যক্রম হিসেবে  প্রধানমন্ত্রীর বিশেষ ১০টি উদ্যোগসহ বিভিন্ন ক্ষেত্রে অর্জিত সাফল্য ও উন্নয়ন পরিকল্পনা, ভিশন ২০২১ ও ২০৪১ প্রচার করা হচ্ছে।

এ ছাড়াও বার্ষিক কর্মসম্পাদক চুক্তির আওতায়  মানব পাচার, মাদক, সন্ত্রাস, গুজব, বাল্যবিয়ে, করোনা ভাইরাসের টিকা গ্রহণসহ  করোনাভাইরাস সংক্রমণ বিষয়ে সচেতনতামূলক প্রচার কার্যক্রমের অংশ হিসেবে জেলার প্রত্যন্ত অঞ্চলে  জেলা তথ্য অফিসের উদ্যোগে মাইক যোগে বিশেষ প্রচারণা ও  ভিডিও চিত্র প্রদর্শন কার্যক্রম অব্যাহত রয়েছে বলে জানান,  জেলা তথ্য কর্মকর্তা রুপ কুমার বর্মন।