ঢাকা, শুক্রবার ২৯, মার্চ ২০২৪ ১৬:২৩:৪০ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
টাঙ্গাইলে শাড়ি তৈরিতে ব্যস্ত সময় পার করছেন তাঁতীরা রমজানের অর্ধেকেও কমেনি মাছ ও মাংসের দাম সেতু থেকে খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫ রমজানের অর্ধেকেও কমেনি মাছ ও মাংসের দাম ঈদযাত্রা: ৮ এপ্রিলের ট্রেনের টিকিট পাওয়া যাচ্ছে আজ বিশ্বে প্রতিদিন খাবার নষ্ট হয় ১০০ কোটি জনের বাসায় পর্যবেক্ষণে থাকবেন খালেদা জিয়া

ডিআরইউ’র সদস্যদের মাঝে মাস্ক বিতরণ

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৮:২১ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০২১ শুক্রবার

ফাইল ছবি

ফাইল ছবি

ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) করোনাকালীন স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী হিসেবে মাস্ক বিতরণ করেছেন ইসমাইলি মুসলিম কমিউনিটির স্বেচ্ছাসেবকরা।
গ্লোবাল ইসমাইলি সিভিক ডে-২০২১ উপলক্ষে বাংলাদেশ পুলিশ, আনসার ও ফায়ার সার্ভিস কর্মীসহ সম্মুখসারীর যোদ্ধাদের মধ্যে তিনদিনব্যাপী সচেতনতা কার্যক্রমের অংশ হিসেবে আজ ডিআরইউ’র বাগানে রিপোর্টারদের মধ্যে মাস্ক বিতরণকরা করা হয়।
ডিআরইউ’র বাগানে এক অনুষ্ঠানের মাধ্যমে ইসমাইলি মুসলিম কমিউনিটির কমিউনিকেশন কো-অর্ডিনেটর হামিদা ভিরানী আনুষ্ঠানিকভাবে ডিআরইউ’র সাধারণ সম্পাদক মসিউর রহমান খানের হাতে মাস্ক তুলে দেন।
এ সময় আরও উপস্থিত ছিলেন ডিআরইউ’র সাবেক সভাপতি রফিকুল ইসলাম আজাদ, সাবেক সাধারণ সম্পাদক রাজু আহমেদ, সৈয়দ শুকুর আলী শুভ,  কবির আহমেদ খান, রিয়াজ চৌধুরী, যুগ্ম সম্পাদক আরাফাত দাড়িয়া, সাংগঠনিক সম্পাদক মাইনুল হাসান সোহেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাইদুর রহমান রুবেল, ক্রীড়া সম্পাদক মাকসুদা লিসা, আপ্যায়ন সম্পাদক মোহাম্মদ নঈমুদ্দীন, কল্যাণ সম্পাদক খালিদ সাইফুল্লাহ, কার্যনির্বাহী সদস্য এম এম জসিম ও রফিক রাফি।
ডিআরইউ’র বাগানে উপস্থিত সদস্যদের মাঝে মাস্ক বিতরণ করেন ইসমাইলি মুসলিম কমিউনিটির স্বেচ্ছাসেবক নিশান ভিরানী, আমিনা আলতাফ ও মুসতাক ভিরানী।