ঢাকা, বৃহস্পতিবার ২৫, এপ্রিল ২০২৪ ০:৫১:৩৪ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
যুক্তরাষ্ট্রে টিকটক নিষিদ্ধ করার বিল সিনেটে পাস ২৪ ঘণ্টার ব্যবধানে ফের কমল স্বর্ণের দাম মক্কা ও মদিনায় তুমুল বৃষ্টির শঙ্কা খালেদার গ্যাটকো মামলায় চার্জগঠনের শুনানি পেছাল কুড়িগ্রামে তাপদাহ: বৃষ্টির জন্য নামাজ আদায় থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা

ডেঙ্গু আক্রান্ত হয়ে আরও ১৮২ জন হাসপাতালে ভর্তি

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৬:৫২ পিএম, ১২ অক্টোবর ২০২১ মঙ্গলবার

ফাইল ছবি

ফাইল ছবি

গত ২৪ ঘণ্টায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে দেশের বিভিন্ন হাসপাতালে ১৮২ জন নতুন রোগী ভর্তি হয়েছেন। সোমবার  (১২ অক্টোবর) স্বাস্থ্য অধিদপ্তরের কন্ট্রোল রুম থেকে ডেঙ্গু বিষয়ক বিবৃতিতে এ তথ্য জানানো হয়। এ বছর মোট ডেঙ্গু আক্রান্ত হয়ে দেশের বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছে সর্বমোট ২০ হাজার ৫১৮ জন। গত ২৪ ঘণ্টায় দেশের বিভিন্ন সরকারি-বেসরকারি হাসপাতালে নতুন ডেঙ্গুরোগী ভর্তি হয়েছেন ১৮২ জন। এর মধ্যে ঢাকাতে ১৪৩জন এবং ঢাকার বাইরে সারাদেশে ভর্তি হয়েছেন ৩৯ জন। বর্তমানে দেশের বিভিন্নসরকারি ও বেসরকারি হাসপাতালে সর্বমোট ৯১৬ জন ভর্তি রয়েছেন। এর মধ্যে রাজধানীর ৪৬টি সরকারি ও বেসরকারি হাসপাতালে ৭৪২ জন এবং অন্যান্য বিভাগে বর্তমানে সর্বমোট ১৭৪ জন রোগী ভর্তি রয়েছেন।
 চলতি বছর ১ জানুয়ারি থেকে ১২ অক্টোবর পর্যন্ত বিভিন্ন হাসপাতালে ভর্তি রোগী ২০ হাজার ৫১৮ জনের মধ্যে হাসপাতাল থেকে চিকিৎসা সেবা নিয়ে বাড়ি ফিরেছেন ১৯ হাজার ৫২২জন রোগী। এছাড়া চলতি মাসের ১২ অক্টোবর পর্য়ন্ত বিভিন্ন হাসপাতালে ডেঙ্গু রোগীভর্তি ২,৩২১ জন। চলতি বছর এপর্যন্ত ডেঙ্গুতে ৮০ জনের মৃত্যু।