ঢাকা, শুক্রবার ২৬, এপ্রিল ২০২৪ ২০:৩৯:১৯ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
তাপমাত্রা ৪৫ ডিগ্রি ছাড়াবে আগামী সপ্তাহে থাইল্যান্ডের গভর্নমেন্ট হাউসে দ্বিপাক্ষিক বৈঠকে প্রধানমন্ত্রী চলতি মাসে তাপমাত্রা কমার সম্ভাবনা নেই গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ

পঞ্চম কন্যার বাবা হলেন শাহীদ আফ্রিদি

খেলাধুলা ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১২:৫১ পিএম, ১৫ ফেব্রুয়ারি ২০২০ শনিবার

পঞ্চম কন্যার বাবা হলেন শাহীদ আফ্রিদি

পঞ্চম কন্যার বাবা হলেন শাহীদ আফ্রিদি

পঞ্চমবারের মতো কন্যা সন্তানের বাবা হলেন পাকিস্তানের সাবেক অলরাউন্ডার শাহীদ আফ্রিদি। এমন খবরে বেজায় খুশি তিনি।

গতকাল শুক্রবার সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে নিজেই এ কথা জানান পাকিস্তানের এ তারকা। এদিন চার কন্যাকে নিয়ে নতুন অতিথির সঙ্গে তোলা একটি ছবিও পোস্ট করেছেন তিনি।

ওই পোস্টে আফ্রিদি লিখেছেন, ‘স্রষ্টার অসীম দয়া ও কৃপা...আমি চারজন অপরূপ কন্যার পিতা ছিলাম, এখন তিনি আমাকে পঞ্চম কন্যা উপহার দিয়েছেন, আলহামদুলিল্লাহ। শুভকাঙ্ক্ষীদের সঙ্গে আমি এই সুখবরটি ভাগাভাগি করলাম...#চার থেকে পাঁচ হলো।’

আফ্রিদির চার মেয়ের নাম হলো -আকসা, আনশা, আজওয়া, আসমারা। তবে পঞ্চম মেয়ের নাম কী রেখেছেন, সেটা এখনো জানাননি এই ক্রিকেটার।

এদিকে, টুইটারে ছবি প্রকাশ হওয়ার পর তাতে অভিনন্দন আর শুভ কামনার বন্যা বইয়ে দিয়েছেন ভক্তরা।

এর আগে নিজের আত্মজীবনী ‘দ্য গেম চেঞ্জার’-এ মেয়েদের নিয়ে অনেক কিছুই লিখেছেন এই পাকিস্তানি অলরাউন্ডার। নিজের ফর্মহীনতা থেকে ফিরে আসা, ক্রিকেট মাঠ ও মাঠের বাইরে নিজের ভাগ্যের উন্নতি হওয়ার পেছনে নিজের মেয়েদের ভূমিকা দেখেন আফ্রিদি সব সময়।

এমনকি স্ত্রী জীবনে আসার পরেও তার ভাগ্যের পরিবর্তন হয়েছিল বলে জানান এই ক্রিকেটার।