ঢাকা, শনিবার ২০, এপ্রিল ২০২৪ ১৯:১২:২৬ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
চট্টগ্রামে আজ শুরু উইম্যান এসএমই এক্সপো হাসপাতালের কার্ডিয়াক আইসিইউ পুড়ে ছাই, রক্ষা পেল ৭ শিশু সবজির বাজার চড়া, কমেনি মুরগির দাম সারা দেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ দশমিক ৫ ডিগ্রি, হিট এলার্ট জারি

পাঁচ হাজার ফুট উঁচুতে প্লেনে আগুন, আতঙ্কে জরুরি অবতরণ

আন্তর্জাতিক ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০২:১৬ পিএম, ২ জুলাই ২০২২ শনিবার

ফাইল ছবি

ফাইল ছবি

মাঝ আকাশে আগুন আতঙ্কে দিল্লি থেকে জব্বলপুরগামী বিমানের জরুরি অবতরণ করা হয়েছে। বিমান সেই সময় ছিল পাঁচ হাজার ফুট উঁচুতে। বার্তা সংস্থা এএনআইয়ের প্রতিবেদনে এই তথ্য পাওয়া গেছে।

প্রতিবেদনে বলা হয়, শনিবার সকালে প্লেনের কেবিনে ধোঁয়া দেখতে পান ক্রু সদস্যরা। সে সময় মাটি থেকে প্লেনটির উচ্চতা ছিল প্রায় পাঁচ হাজার ফুট ওপরে। এরপরই দিল্লি-জবলপুরগামী প্লেনটিকে ফিরিয়ে আনা হয়। এটি নিরাপদেই দিল্লিতে অবতরণ করতে সক্ষম হয়েছে। যাত্রীরাও সুস্থ আছেন বলে নিশ্চিত করা হয়েছে।

উল্লেখ্য, মাত্র ১৫ দিন আগেই দিল্লিগামী স্পাইস জেটের একটি প্লেনে আগুন লাগার ঘটনা ঘটে। কিন্তু সে সময়ও প্লেনটি অল্পের জন্য রক্ষা পায় এবং কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। পাটনার জয়প্রকাশ নারায়ণ বিমানবন্দরের কাছে জরুরি অবতরণ করেছিল ওই প্লেনটি। সে সময় ওই প্লেনে ১৮৫ জন আরোহী ছিল। সবাইকে নিরাপদেই সরিয়ে নেয়া সম্ভব হয়েছে।