ঢাকা, রবিবার ১৯, মে ২০২৪ ১৮:০৮:০৬ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
ভিক্ষা করে দেশের মানুষ চলবে না: প্রধানমন্ত্রী জাতীয় এসএমই পুরস্কার পেলেন ৭ উদ্যোক্তা রাফা ছেড়েছে ৮ লাখ ফিলিস্তিনি: জাতিসংঘ কেজিতে ২০০ টাকা ছাড়াল কাঁচা মরিচের দাম এসএমই পণ্য মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী সৌদি পৌঁছেছেন ২৮ হাজারের বেশি হজযাত্রী ফের অস্থির ডিমের বাজার

প্রেমের ডানায় ভর করেছেন পরীমণি!

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১২:১০ পিএম, ৭ মে ২০২৪ মঙ্গলবার

সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি

পরীমণির মনে মেঘ জমলে বাজ পড়ে ফেসবুকে। রোদ উঠলেও ঝলমল করে ওঠে তার সোশ্যাল হ্যান্ডেল। মোদ্দাকথা এ লাস্যময়ীর কিছু হলে আঁচ পাওয়া যায় সামাজিক মাধ্যমে।

কদিন ধরে ফেসবুকে চোখ বুলিয়ে বোঝা যাচ্ছে নায়িকার মন উড়ু উড়ু। স্থিরচিত্র ও ভিডিওতে দুষ্টু মিষ্টিভাবে মেলে ধরছেন নিজেকে। হেসে ছড়াচ্ছেন হাওয়ার মিঠাইয়ের মুগ্ধতা। কখনও ফুলের রাজ্যে দুলে উঠছেন। দেখে মনে হচ্ছে ডানা মেলে উড়ুছে রঙিন কোনো প্রজাপতি। আর ভিডিওতে তো নিচ্ছেন কাশফুলের নরম ছোঁয়া। 

ছবিতে মুগ্ধতা ছড়িয়ে নায়িকা ক্যাপশনে উসকে দিয়েছেন কৌতূহল। গতকাল শনিবারের ছবির ক্যাপশনে তুলে দিয়েছেন নচিকেতার গানের কয়েক লাইন। ‘তুমি আসবে বলেই আকাশ মেঘলা, বৃষ্টি এখনও হয়নি/তুমি আসবে বলেই কৃষ্ণচূড়ার ফুলগুলো ঝরে যায়নি/তুমি আসবে বলেই।’

আর আজ তো দিয়েছেন ক্বারী আমির উদ্দিনের লেখা একটি লোকজ গানের চরণ। সেটা এরকম, ‘সামনে দাঁড়াও একবার দেখি নয়ন ভরিয়া/ ভালোবাসি, তবে কেন যাও না শান্ত করিয়া/ তোমারে দেখিয়া একবার, জল ঢেলে দেই বেদনায়/ তোমারে দেখিবার মনে চায়…।’


গতকালের ক্যাপশন দেখে-ই নড়েচড়ে বসেছিলেন নেটাগরিকরা। আজকের লাইনগুলো তাদের নাড়িয়ে দিয়েছে। রীতিমতো ভ্রু কুচকে ভাবছেন কারে দেখিবার মন চায় পরীর? তবে কি ডানা কাটা পরীর ঘাটে নাও ভিড়িয়েছে নতুন সওদাগর। তার আগমন ঘণ্টাই কি নেট পাড়ায় বাজাচ্ছেন লাস্যময়ী? 

তবে বিষয়টি রহস্যমণ্ডিত-ই রয়ে গেছে। কেননা ইঙ্গিত দিয়েই ক্ষান্ত হয়েছেন নায়িকা। বিস্তারিততে যাননি। তাই ধোঁয়াশায় থাকতে হচ্ছে অনুসারীদের। অবশ্য লাস্যময়ীরা একটু আধটু রহস্য করবেন এটাই স্বাভাবিক। এতে যেন সৌন্দর্য বাড়ে তাদের। 

হাতে একগুচ্ছ কাজ পরীমণির। ব্যস্ত রয়েছেন টলিউডের একটি ছবি নিয়ে। ‘ফেলু বক্সী’ নামের ছবিটিতে তার সঙ্গে আছেন সোহম চক্রবর্তী ও মধুমিতা সরকার। এটি নির্মাণ করছেন দেবরাজ সিনহা।