ঢাকা, শুক্রবার ২৯, মার্চ ২০২৪ ২১:১৮:৫৩ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
টাঙ্গাইলে শাড়ি তৈরিতে ব্যস্ত সময় পার করছেন তাঁতীরা রমজানের অর্ধেকেও কমেনি মাছ ও মাংসের দাম সেতু থেকে খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫ রমজানের অর্ধেকেও কমেনি মাছ ও মাংসের দাম ঈদযাত্রা: ৮ এপ্রিলের ট্রেনের টিকিট পাওয়া যাচ্ছে আজ বিশ্বে প্রতিদিন খাবার নষ্ট হয় ১০০ কোটি জনের বাসায় পর্যবেক্ষণে থাকবেন খালেদা জিয়া

ফের ট্রোলড হলেন শুভশ্রী

বিনোদন ডেস্কঃ | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০২:১৭ পিএম, ২৬ ফেব্রুয়ারি ২০২৩ রবিবার

সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি

তারকাদের বেলায় পান থেকে চুন খসলেই হলো— অমনিতেই শুরু হয়ে যায় ট্রোলিং। নীতিবাক্য শোনানোর জন্য একদম রেডি হয়ে বসে থাকেন নেটপাড়ার নীতি পুলিশরা। এমনিতে হরহামেশাই ট্রোলের শিকার হন টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। এর আগে ভুলভাল ইংরেজি বলে কিংবা স্বামী নির্মাতা রাজ চক্রবর্তীকে চুমু খেয়ে সমালোচনার শিকার হলেও এবার হলেন ভিন্ন আরেকটি কারণে।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) ফটোশুটের ছবি শেয়ার করেছিলেন শুভশ্রী। যেখানে ব্যাকগ্রাউন্ডে বাসনের দোকান। এই ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখলেন, ‘I Vibe different !’ এই একই জায়গা থেকে একটি রিলও শেয়ার করে নিয়েছেন তিনি। তবে অভিনেত্রীর এই ভিন্ন ধারার প্রচেষ্টাতেই একেবারে জল ঢেলে দিল নেটাগরিকদের একাংশ। প্রশংসার চেয়ে নিন্দাই শুনতে হলো বেশি।


একজন কমেন্টে লিখলেন, ‘সত্যি বলতে এডিটিং জঘন্য। কেন তুমি বাসনের দোকানে চলে গেলে ছবি তুলতে সেটাও স্পষ্ট নয়। সব মিলিয়ে তোমার এই পোস্ট মনে দাগ কাটতে পারল না। মাথামুণ্ডুহীন একটা কাজ।’ অপরজন লিখলেন, ‘দিদি দুটো গামলা আর একটা বালতি লাগবে। আসব নাকি দোকানে?’ তৃতীয়জনের দাবি শুভশ্রীর এই ফটোশুটের আইডিয়া নাকি সাউথের অভিনেত্রী কাজল আগারওয়ালের থেকে কপি করা।


খুব শিগগিরই ওটিটির দুনিয়ায় পা রাখতে চলেছেন শুভশ্রী। তার এ যাত্রা ওয়েব সিরিজ ‘ইন্দুবালা ভাতের হোটেল’ দিয়ে শুরু হবে। কল্লোল লাহিড়ির একই নামে উপন্যাস অবলম্বনে ওয়েব সিরিজটি নির্মাণ করছেন দেবালয় ভট্টাচার্য। এতে ইন্দুবালার ২৫-৭৫ বছর বয়সে অভিনয় করেছেন শুভশ্রী। এছাড়া গতবারের মতো এবারেও বসেছেন ‘ড্যান্স বাংলা ড্যান্স’-এর বিচারকের আসনে।