ঢাকা, মঙ্গলবার ১৬, এপ্রিল ২০২৪ ৯:৩১:৪৯ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
রাজধানীতে ফিরছে মানুষ লক্ষ্মীপুরে ঘরে ঢুকে নারীকে কুপিয়ে হত্যা ইন্দোনেশিয়ায় ভূমিধসে ১৫ জনের মৃত্যু ব্যাংক-বীমা-অফিস-আদালত খুলছে আজ মঙ্গল শোভাযাত্রায় অন্ধকার ভেদ করে আলোর বার্তা নতুন বছর অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে: প্রধানমন্ত্রী

মা-বাবা হচ্ছেন আলিয়া–রণবীর

বিনোদন ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০২:১৭ পিএম, ২৮ জুন ২০২২ মঙ্গলবার

ফাইল ছবি

ফাইল ছবি

মাসখানেক আগেই সাত পাকে বাঁধা পড়েছেন বলিউড সুন্দরী আলিয়া ভাট। বিয়ের আড়াই মাসের মধ্যেই সুখবর দিলেন এই অভিনেত্রী। মা হচ্ছেন তিনি। কাপুর পরিবারে আসতে চলেছে নতুন সদস্য। বাবা হচ্ছেন রণবীর।

আলিয়া ভাট তার ইনস্টাগ্রাম আইডিতে মা হচ্ছেন জানিয়ে একটি ছবি প্রকাশ করেছেন। সেই ছবিতে দেখা যায়, এই অভিনেত্রী হাসপাতালের বেডে শারীরিক চেকআপ করাচ্ছেন। তার হাত পেটের ওপর। তাকিয়ে রয়েছেন মনিটরের দিকে। ছবি বলে দিচ্ছে, অনাগত সন্তানের হার্টবিট দেখে খুশিতে আত্মহারা এই বলিউড নায়িকা। সেই ছবিতে দেখা যায়, তার পাশে একজন বসে আছেন। সেটা রণবীর কি না, বোঝা যাচ্ছে না। তবে ভারতের কিছু গণমাধ্যমে জানিয়েছে এটিই রণবীর। ছবিটি পোস্ট করে আলিয়া লিখেছেন, আওয়ার বেবি কামিং সুন (শিগগিরই আমাদের সন্তান আসছে)।

শুধু আলিয়া ভাটই নন, বাবা হওয়ার খবরে উচ্ছ্বসিত রণবীর কাপুর। তিনি অফিশিয়াল ইনস্টাগ্রামে ছবিটি প্রকাশ করে ভালোবাসা ও শুভকামনা জানিয়েছেন। রণবীর ও আলিয়া ভাটের ভেরিফায়েড গ্রুপগুলো থেকেও শুভকামনা জানানো হয়েছে।

রণবীর ফ্যান ক্লাবের একটি স্ট্যাটাসে বলা হয়েছে, রণবীর আলিয়া দম্পতির প্রথম সন্তান আসছে। তাদের অভিনন্দন। আলিয়ার পোস্টে অভিনন্দন জানিয়েছেন, করণ জোহর, পরিণীতা চোপড়া, প্রিয়াঙ্কা চোপড়া, টাইগার শ্রফসহ একাধিক তারকা

উল্লেখ্য, চলতি বছর ১৪ এপ্রিল বিয়ের করেন এই তারকা দম্পত্তি।