ঢাকা, বৃহস্পতিবার ২৫, এপ্রিল ২০২৪ ২১:২৬:৩০ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
যুদ্ধ কোনো সমাধান দিতে পারে না, এটা বন্ধ হওয়া উচিত: প্রধানমন্ত্রী ফেসবুকে পোস্ট দিয়ে সন্তানকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিলেন মা আরও ৩ দিন হিট অ্যালার্ট জারি যুক্তরাষ্ট্রে টিকটক নিষিদ্ধ করার বিল সিনেটে পাস

যমজ সন্তানের নাম ‘করোনা’ ও ‘ভাইরাস’

আন্তর্জাতিক ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১১:০৬ এএম, ২ এপ্রিল ২০২০ বৃহস্পতিবার

ছবি: ইন্টারনেট

ছবি: ইন্টারনেট

মেক্সিকোর একটি হাসপাতালে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ভর্তি হন ৩৪ বছর বয়সী আন্নামারিয়া জোসে রাফেল গঞ্জালেস। গর্ভবতী আন্নামারিয়া টেস্টের মাধ্যমে ধরা পড়ে তিনি করোনাভাইরাসে আক্রান্ত। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ২৭ মার্চ রাত ২টার সময় যমজ সন্তানের জন্ম দেন আন্নামারিয়া।

হাসপাতালের চিকিৎসকরা জানান, তার একটি ছেলে এবং একটি মেয়ে সন্তান হয়েছে। হাসপাতালের  একজন চিকিৎসক মজা করে আন্নামারিয়াকে বলেন, তার ভাইরাস নামে একটি ছেলে এবং কারোনা নামের একটি মেয়ে হয়েছে। নাম দুটো আন্নামারিয়ার খুব পছন্দ হয় এবং তিনি তার সন্তানদের নাম করোনা ও ভাইরাস রাখারই সিদ্ধান্ত নেন। আপাতত মা ও তার দুই সন্তানই সুস্থ আছে বলে আনন্দিত গোটা মেক্সিকো সিটি হাসপাতাল।

সন্তানের এমন নাম প্রকাশ্যে আসতেই সোশাল মিডিয়ায় ভাইরাল আন্নামারিয়া জোসে রাফেল। সোশাল মিডিয়া ব্যবহারকারীরাও রীতিমতো আলোচনা শুরু করে দিয়েছে এই সন্তানদের নিয়ে।

-জেডসি