ঢাকা, শুক্রবার ১৯, এপ্রিল ২০২৪ ২৩:৪২:৪৪ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
হাসপাতালের কার্ডিয়াক আইসিইউ পুড়ে ছাই, রক্ষা পেল ৭ শিশু সবজির বাজার চড়া, কমেনি মুরগির দাম সারা দেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি কৃষক লীগ নেতাদের গণভবনের শাক-সবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ দশমিক ৫ ডিগ্রি, হিট এলার্ট জারি শিশু হাসপাতালের আগুন সম্পূর্ণ নিভেছে

রাজশাহী মেডিকেলের করোনা ইউনিটে ২৬ দিনে ৪৫৩ প্রাণহানি

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১২:৩৩ পিএম, ২৬ জুলাই ২০২১ সোমবার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে একদিনে আরও ১৭ জনের প্রাণহানি হয়েছে। এ নিয়ে চলতি মাসের ২৬ দিনে হাসপাতালটিতে করোনা ও উপসর্গে ৪৫৩ জনের মৃত্যু হয়েছে।

রোববার সকাল ৮টা থেকে সোমবার সকাল ৮টার মধ্যে ১৭ জনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী।

তিনি জানান, ২৪ ঘণ্টায় নতুন করে যারা মারা গেছেন তাদের মধ্যে রাজশাহীর ১২ জন, নাটোরের দুজন এবং চাঁপাইনবাবগঞ্জ, নওগাঁ ও কুষ্টিয়ার একজন করে আছেন। তাদের মধ্যে রাজশাহীর চারজন এবং চাঁপাইনবাবগঞ্জ, নাটোর, নওগাঁ ও কুষ্টিয়ার একজন করে রোগী করোনা পজিটিভ ছিলেন।

আর রাজশাহীর আটজন ও নাটোরের একজন মারা গেছেন উপসর্গ নিয়ে। মৃত ১৭ জনের মধ্যে ১১ জন পুরুষ ও ছয়জন নারী।

নতুন মারা যাওয়া ১৭ জনকে নিয়ে রামেক হাসপাতালের করোনা ইউনিটে চলতি মাসে মোট ৪৫৩ জনের মৃত্যু হলো। গত জুন মাসে মারা গেছেন ৪০৫ জন।

শামীম ইয়াজদানী আরও জানান, গত ২৪ ঘন্টায় হাসপাতালে ভর্তি হয়েছেন ৪২ জন। ছাড়পত্র পেয়েছেন ৫০ জন। সোমবার সকাল ৮টা পর্যন্ত হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি ছিলেন ৩৯৯ জন। হাসপাতালে করোনা ডেডিকেটেড শয্যা ৫১৩টি।

-জেডসি