ঢাকা, শুক্রবার ২৯, মার্চ ২০২৪ ১৪:৩৩:০৪ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
টাঙ্গাইলে শাড়ি তৈরিতে ব্যস্ত সময় পার করছেন তাঁতীরা রমজানের অর্ধেকেও কমেনি মাছ ও মাংসের দাম সেতু থেকে খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫ রমজানের অর্ধেকেও কমেনি মাছ ও মাংসের দাম ঈদযাত্রা: ৮ এপ্রিলের ট্রেনের টিকিট পাওয়া যাচ্ছে আজ বিশ্বে প্রতিদিন খাবার নষ্ট হয় ১০০ কোটি জনের বাসায় পর্যবেক্ষণে থাকবেন খালেদা জিয়া

লকডাউনের মধ্যেই ঢাকা-সিলেট মহাসড়কে তীব্র যানজট

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১১:৫৯ এএম, ৫ এপ্রিল ২০২১ সোমবার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ঢাকা-সিলেট মহাসড়কের রূপগঞ্জে ৫ কিলোমিটার জুড়ে যানজটের সৃষ্টি হয়েছে। সোমবার (৫ এপ্রিল) সকাল ৮টা থেকে এ যানজট সৃষ্টি হয়েছে।

মহাসড়কের তারাব বিশ্বরোড থেকে কর্নঘোপ পর্যন্ত ওই যানজট রয়েছে। অন্যদিকে রাস্তায় রয়েছে শ্রমিক-কর্মচারীদের ঢল। এদিকে সোমবার (৫ এপ্রিল) থেকে ৭ দিনের জন্য সরকার লকডাউন ঘোষণা করলেও জীবিকার তাগিদে কেউ তা মানছেন না।

জানা গেছে, উপজেলার তারাবো পৌরসভা দিয়ে যাওয়া ঢাকা-সিলেট মহাসড়কে সকাল ৮টা থেকেই যানজট সৃষ্টি হয়েছে। এই কারণে ভোগান্তিতে পড়েন সাধারণ মানুষ। অন্যদিকে লকডাউন বাস্তবায়নে কোথায় পুলিশ টহল ও ভ্রাম্যমাণ আদালত দেখা যায়নি।

এই ঘটনার বিষয়ে রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহ নুসরাত জাহান বলেন, ভ্রাম্যমাণ দল মাঠে রয়েছে। আমরা অভ্যন্তরীণ বিষয়গুলো দেখছি। মহাসড়কের বিষয়গুলো সংশ্লিষ্ট বিভাগ দেখবে।

-জেডসি