ঢাকা, শুক্রবার ২৯, মার্চ ২০২৪ ১২:৫৭:৫৭ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
টাঙ্গাইলে শাড়ি তৈরিতে ব্যস্ত সময় পার করছেন তাঁতীরা রমজানের অর্ধেকেও কমেনি মাছ ও মাংসের দাম সেতু থেকে খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫ রমজানের অর্ধেকেও কমেনি মাছ ও মাংসের দাম ঈদযাত্রা: ৮ এপ্রিলের ট্রেনের টিকিট পাওয়া যাচ্ছে আজ বিশ্বে প্রতিদিন খাবার নষ্ট হয় ১০০ কোটি জনের বাসায় পর্যবেক্ষণে থাকবেন খালেদা জিয়া

স্ত্রীকে হত্যার অভিযোগে পুলিশ সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০১:৪৮ পিএম, ৯ অক্টোবর ২০২০ শুক্রবার

স্ত্রীকে হত্যার অভিযোগে পুলিশ সদস্য আটক

স্ত্রীকে হত্যার অভিযোগে পুলিশ সদস্য আটক

স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগে সাদ্দাম হোসেন নামে এক পুলিশ সদস্যকে আটক করেছে পুলিশ। বাগেরহাটের শরণখোলায় পারিবারিক কলহের কারণে নিজের স্ত্রীকে সাদ্দাম হত্যা করেন। বৃহস্পতিবার রাতে তাকে আটক করা হয়।

সাদ্দামের স্ত্রী জোৎসনার (৩৫) লাশ শরণখোলা থানা পুলিশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। বাগেরহাটের পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায় এসব তথ্য জানান।

শরণখোলা উপজেলার থাফালবাড়ী পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন সাদ্দাম হোসেন। তার বাবার নাম আব্দুল লতিফ গাজী। তারা সাতক্ষীরা জেলার আশাশুনি উপজেলার বড়ধাল গ্রামের বাসিন্দা। জোৎসনা সাদ্দাম হোসেনের দ্বিতীয় স্ত্রী। তারা শরণখোলা সদরের একটি ভাড়া বাসায় থাকতেন।

পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায় বলেন, ‘পারিবারিক কলহের কারণে পুলিশ সদস্য সাদ্দাম হোসেন তার স্ত্রীকে হত্যা করেছেন। আমরা সাদ্দাম হোসেনকে আটক করেছি। পারিবারিক কলহের কোন পর্যায়ে স্ত্রীকে হত্যার মত ঘটনা ঘটল তার প্রকৃত কারণ উদঘাটনের চেষ্টা চলছে।’