ঢাকা, শনিবার ২০, এপ্রিল ২০২৪ ৭:৫০:০২ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
হাসপাতালের কার্ডিয়াক আইসিইউ পুড়ে ছাই, রক্ষা পেল ৭ শিশু সবজির বাজার চড়া, কমেনি মুরগির দাম সারা দেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি কৃষক লীগ নেতাদের গণভবনের শাক-সবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ দশমিক ৫ ডিগ্রি, হিট এলার্ট জারি শিশু হাসপাতালের আগুন সম্পূর্ণ নিভেছে

সড়কে প্রাণ গেল মেয়রের স্ত্রীসহ ৩ জনের

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১১:৫৪ এএম, ৪ মার্চ ২০২১ বৃহস্পতিবার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ফরিদপুরের নগরকান্দায় বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে পৌরসভার নবনির্বাচিত মেয়র নিমাই চন্দ্র সরকারের স্ত্রী ও ছেলেসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় মেয়রসহ গুরুতর আহত সাতজনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার ঢাকা-খুলনা মহসড়কের কাইচাইল ইউনিয়নের কাইলার মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- নগরকান্দার পৌরসভার মেয়র নিমাই চন্দ্র সরকারের স্ত্রী সঞ্চিতা সরকার (৪৫), তার ছেলে গোবিন্দ চন্দ্র সরকার (২৫) ও মেয়রের সঙ্গী কামাল মাতুব্বর (২৭)।

এলাকাবাসী জানান, পারিবারিক কাজে ভাঙ্গায় যান মেয়র। সেখান থেকে পরিবার নিয়ে মাইক্রোবাসে করে ফিরছিলেন তারা। পথে রাত সাড়ে ৯টার দিকে নগরকান্দার কাইলার মোড় এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা চট্টগ্রামগামী জিএফ পরিবহনের বাসের সঙ্গে মেয়রের মাইক্রোবাসের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মেয়রের স্ত্রী ও সঙ্গী কামাল মারা যান। গুরুতর অবস্থায় হাসপাতালে রনয়ার পথে মেয়রের ছেলে গৌরব মারা যান। মেয়রসহ আহত অন্যদের আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুরে মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

-জেডসি