ঢাকা, শুক্রবার ২৯, মার্চ ২০২৪ ১৯:০৩:২৩ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
টাঙ্গাইলে শাড়ি তৈরিতে ব্যস্ত সময় পার করছেন তাঁতীরা রমজানের অর্ধেকেও কমেনি মাছ ও মাংসের দাম সেতু থেকে খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫ রমজানের অর্ধেকেও কমেনি মাছ ও মাংসের দাম ঈদযাত্রা: ৮ এপ্রিলের ট্রেনের টিকিট পাওয়া যাচ্ছে আজ বিশ্বে প্রতিদিন খাবার নষ্ট হয় ১০০ কোটি জনের বাসায় পর্যবেক্ষণে থাকবেন খালেদা জিয়া

১১০ টাকা দরে টিসিবির তেল বিক্রি শুরু আজ

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১০:৪৯ এএম, ৩ জানুয়ারি ২০২২ সোমবার

ফাইল ছবি

ফাইল ছবি

ভ্রাম্যমাণ ট্রাকে ন্যায্যমূল্যে সয়াবিন তেল, মসুর ডাল, চি‌নি ও পেঁয়াজ বিক্রি করবে সরকারের বিপণন সংস্থা ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি)। ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী (সুবর্ণজয়ন্তী) উপলক্ষে বিশেষ এ বিক্রি কার্যক্রম আজ সোমবার (৩ জানুয়ারি) থেকে শুরু করছে সংস্থাটি।

রোববার (২ জানুয়ারি) রাতে টিসিবির মুখপাত্র হুমায়ুন কবির এ তথ্য নিশ্চিত করেছেন।

টিসিবির পক্ষ থেকে জানানো হয়, সোমবার থেকে ২৭ জানুয়ারি পর্যন্ত সয়াবিন তেল, মসুর ডাল, পেঁয়াজ ও চিনি বিক্রি করা হবে।

টিসিবির ৫০তম সুবর্ণজয়ন্তী উপলক্ষে ভর্তুকি মূল্যে সারা দেশে ৪০০ থেকে ৪৫০টি ভ্রাম্যমাণ ট্রাকে টিসিবির এসব পণ্য বিক্রি করা হবে।

বিশেষ বরাদ্দে প্রতিটি ট্রাকে তেল থাকবে ৭০০ লিটার, যা গত মাসে ছিল ৬০০ লিটার। মশুর ডাল ৫০০ কেজি, চিনি-১০০-৫০০ কেজি ও পেঁয়াজ ৩০০-৫০০ কেজি দেওয়া হবে।

ট্রাক থেকে একজন ক্রেতা ৫৫ টাকা কেজি দরে সর্বোচ্চ দুই কেজি চিনি, ৬০ টাকা কেজি দরে দুই কেজি মসুর ডাল, ১১০ টাকা দরে ২-৫ লিটার সয়াবিন তেল ও কেজি ৩০ টাকা দ‌রে পেঁয়াজ কিনতে পারবেন।