ঢাকা, বৃহস্পতিবার ০২, মে ২০২৪ ৪:০৭:১৬ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
মহান মে দিবসে মেহনতি মানুষের প্রতি প্রধানমন্ত্রীর শুভেচ্ছা মদিনায় ভারি বৃষ্টিতে বন্যা, রেড অ্যালার্ট জারি দুই মাসের নিষেধাজ্ঞা শেষে ইলিশ ধরা শুরু ভর্তি পরীক্ষায় ব্যর্থ, পদ্মায় ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা মহান মে দিবস আজ ক্যারিয়ার সেরা র‍্যাংকিংয়ে জ্যোতি চুয়াডাঙ্গায় আজ ৪৩.৭ ডিগ্রি, ২৯ বছরের মধ্যে সর্বোচ্চ

প্রেমিককে আটকে স্কুলছাত্রীকে ধর্ষণ, আটক ৩ বখাটে

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০২:৩৯ পিএম, ১২ ডিসেম্বর ২০১৯ বৃহস্পতিবার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

হবিগঞ্জের চুনারুঘাটের সাতছড়ি জাতীয় উদ্যানে প্রেমিকের সঙ্গে ঘুরতে এসে এক স্কুলছাত্রী গণধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিন বখাটেকে আটক করেছে পুলিশ। আটককৃতদের থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ভিকটিমকে বৃহস্পতিবার সকালে ডাক্তারি পরীক্ষার জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

বুধবার (১১ ডিসেম্বর) বিকেলে হবিগঞ্জের সাতছড়ি জাতীয় উদ্যানে এই ঘটনা ঘটে।

আটককৃতরা হলো, চুনারুঘাট উপজেলার আমতলী গ্রামের আবুল হাসিমের ছেলে রুবেল মিয়া (২৪), তার বন্ধু রহমতাবাদ ষাড়েরকোনা গ্রামের ছিদ্দিক আলীর ছেলে মানিক মিয়া (৩০) ও একই গ্রামের নওশেদ আলীর ছেলে হারিছ মিয়া (৩৫)।

চুনারুঘাট থানার (ওসি) শেখ নাজমুল হক জানান, গতকাল বুধবার বিকেলে হবিগঞ্জের মাধবপুর শহরের লোকনাথ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী তার প্রেমিক ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল গ্রামের সাকিমুল হাসান সাকিবকে সঙ্গে নিয়ে সাতছড়ি জাতীয় উদ্যানে ঘুরতে আসে। ঘুরার একপর্যায়ে ছয়জন বখাটে প্রেমিক সাকিবকে জোরপূর্বক আটক রেখে তার প্রেমিকাকে গহীন অরণ্যে নিয়ে গণধর্ষণ করে পালিয়ে যায়।

এ ঘটনার পর স্কুলছাত্রীকে উদ্ধার করে স্থানীয় লোকজন। পরে বিষয়টি পুলিশকে অবগত করলে অভিযান চালিয়ে তিন বখাটেকে আটক করা হয়।

-জেডসি