ঢাকা, বৃহস্পতিবার ২২, এপ্রিল ২০২১ ২:৩৪:৫৮ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
বাংলাদেশ জাতিসঙ্ঘের মাদক কমিশনের সদস্য নির্বাচিত লকডাউনে দরিদ্রদের জন্য সাড়ে ১০ কোটি টাকা বরাদ্দ প্রধানমন্ত্রীর করোনায় মারা গেলেন কবি শঙ্খ ঘোষ ‘‌লকডাউন ধনীবান্ধব, দরিদ্রবান্ধব নয়’ খালেদা জিয়ার শরীরে ব্যথা নেই, ২-৩ দিন পর ফের পরীক্ষা

অভিনয়ের মধ্যেই বেঁচে থাকবেন শামসুজ্জামান : প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০১:২৩ পিএম, ২০ ফেব্রুয়ারি ২০২১ শনিবার

বরেণ্য অভিনেতা এ টি এম শামসুজ্জামান তার অভিনয়ের মধ্যেই মানুষের হৃদয়ে বেঁচে থাকবেন বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। না ফেরার দেশে পাড়ি জমানো এই অভিনেতার মৃত্যুতে দেওয়া এক শোক বার্তায় আজ শনিবার মন্তব্য করেন তিনি। একুশে পদকপ্রাপ্ত এই বিশিষ্ট অভিনেতার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন প্রধানমন্ত্রী।

শেখ হাসিনা তার শোক বার্তায় বলেন, ‘জনপ্রিয় এই শিল্পী তার অসাধারণ অভিনয়ের  মধ্য দিয়ে দেশবাসীর হৃদয়ে বেঁচে থাকবেন।’ তিনি মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

আজ শনিবার সকাল ৯টা ৬ মিনিটে রাজধানীর সূত্রাপুরে অবস্থিত নিজ বাসভবনে শেষ নিশ্বাস ত্যাগ করেন অভিনেতা এ টি এম শামসুজ্জামান। এর আগে গত বুধবার সকালে পুরান ঢাকার আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়েছিল এটিএম শামসুজ্জামানকে।

প্রসঙ্গত, ১৯৬৫ সালে অভিনেতা হিসেবে চলচ্চিত্রে আগমন ঘটে এ টি এম শামসুজ্জামানের। ১৯৭৬ সালে চলচ্চিত্রকার আমজাদ হোসেনের ‘নয়নমণি’ সিনেমায় খল চরিত্রে অভিনয় করে আলোচনায় আসেন তিনি। আজও দর্শকের কাছে নন্দিত এই প্রবীণ অভিনেতা।