ঢাকা, শুক্রবার ০৩, এপ্রিল ২০২০ ১৭:৪৮:৫৬ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
দেশে আরো ৫ করোনা রোগী শনাক্ত, মোট আক্রান্ত ৬১ সড়ক ফাঁকা, তবুও বায়ুদূষণে শীর্ষে ঢাকা করোনায় মৃতের সংখ্যা ৫৩ হাজার, আক্রান্ত ১০ লাখ ছাড়ালো রবিবার প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন ফ্রান্সে একদিনে রেকর্ড ১ হাজার ৩৫৫ জনের মৃত্যু ক্লাস-পরীক্ষা ছাড়া অষ্টম শ্রেণি পর্যন্ত পর্যন্ত সবাই পাশ: মমতা করোনা নিয়ে প্রধানমন্ত্রীর ৩১ দফা নির্দেশনা

আজ থেকে স্টার সিনেপ্লেক্স বন্ধ

বিনোদন ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০১:৩৯ পিএম, ২০ মার্চ ২০২০ শুক্রবার

ফাইল ছবি

ফাইল ছবি

দেশে করোনাভাইরাস পরিস্থিতির কারণে আজ শুক্রবার থেকে ২ এপ্রিল পর্যন্ত মাল্টিপ্লেক্স সিনেমা হল স্টার সিনেপ্লেক্স বন্ধ থাকবে। গতকাল বৃহস্পতিবার স্টার সিনেপ্লেক্স বন্ধ রাখার ঘোষণা দেওয়া হয়।

দর্শকদের নিরাপত্তার কথা চিন্তা করে এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে এক বিজ্ঞপ্তিতে জানান স্টার সিনেপ্লেক্সের মিডিয়া ও বিপণন বিভাগের জ্যেষ্ঠ ব্যবস্থাপক মেসবাহ উদ্দিন আহমেদ। পরিস্থিতি বিবেচনায় পরবর্তী সিদ্ধান্ত জানানো হবে বলেও জানান তিনি।

বাংলাদেশে করোনাভাইরাস শনাক্ত হওয়ার পর থেকে সতর্কতামূলক বিশেষ ব্যবস্থা গ্রহণ করেছে স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ। মাল্টিপ্লেক্সটির সবগুলো শাখাতেই দর্শকদের জন্য হ্যান্ড স্যানিটাইজারের ব্যবস্থা করা হয়েছে। প্রতিটি প্রবেশপথে এবং টিকিট কাউন্টারে স্যানিটাইজার রাখা হয়েছে এবং দর্শকদেরকে এটি ব্যবহার করতে উদ্ধুদ্ধ করা হয়। পাশাপাশি নিজেদের স্টাফদের হ্যান্ডগ্লাভস ও মাস্ক ব্যবহারের উদ্যোগ নিয়েছে তারা। দর্শকদের সঙ্গে সরাসরি বিভিন্ন কার্যক্রমে অংশ নেন এমন কর্মকর্তা ও কর্মচারিরা হ্যান্ড গ্লাভস ও মাস্ক ব্যবহার করেন। এছাড়া প্রত্যেক শো শেষে জীবাণুনাশক ব্যবহার করে চেয়ার ও হলরুম পরিষ্কার করা হয়।

করোনাভাইরাসের সংক্রমণ রোধে ইতিমধ্যেই দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে সরকার। পাশাপাশি আগামী ৩১ মার্চ পর্যন্ত সকল সিনেমা হল বন্ধ করার ঘোষণা দিয়েছে বাংলাদেশ চলচ্চিত্র প্রদর্শক সমিতি।