ঢাকা, শনিবার ১৩, জুলাই ২০২৪ ৯:৩৩:১৪ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
কোটা আন্দোলনকারীদের দেশব্যাপী বিক্ষোভ সমাবেশ আজ সিরাজগঞ্জে বন্যা পরিস্থিতির আরও অবনতি, পানিবন্দি লাখো মানুষ নেপালের সড়কে ভূমিধস, দুই বাস নদীতে পড়ে নিখোঁজ ৬৩ চট্টগ্রামে ট্রাক-অটোরিকশা সংঘর্ষ, নারী-শিশুর মৃত্যু ১৮তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষা শুরু ভোর থেকে রাজধানীতে ঝুম বৃষ্টি, বিপাকে পরীক্ষার্থীরা

উইডেভসে ‘ডিজিটাল মার্কেটার্স মিটআপ’ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৯:১২ পিএম, ৩০ জুলাই ২০২৩ রবিবার

সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি

বিশ্বখ্যাত মাল্টিভেন্ডর ই-কমার্স প্লাগিন দোকানের নির্মাতা প্রতিষ্ঠান উইডেভস লিমিটেডের আয়োজনে অনুষ্ঠিত হল ‘ডিজিটাল মার্কেটার্স মিটআপ ২০২৩’।
 সম্প্রতি রাজধানীর মিরপুর ডিওএইচএস-এ উইডেভসের প্রধান কার্যালয়ে দেশের তরুণ উদ্যোক্তা ও ডিজিটাল প্রফেশনালদের পারস্পরিক সৌহার্দ্য আর ডিজিটাল যুগের অপার সম্ভাবনাকে সুদৃঢ় করার প্রচেষ্টায় অনুষ্ঠিত হয় ‘ডিজিটাল মার্কেটার্স মিটআপ’।

এসময় বক্তারা বিশ্বজুড়ে ডিজিটাল মার্কেটিং, কৃত্তিম বুদ্ধিমত্তার বর্তমান অগ্রগতি, চ্যালেঞ্জ ও ভবিষ্যৎ সম্ভাবনা নিয়ে আলোচনা করেন। তারা যুগোপযোগী কৌশল, পারস্পরিক সহায়তা, আন্তর্জাতিক বাজারে ডিজিটাল মার্কেটার ও তথ্যপ্রযুক্তি পেশাদারদের চাকরির বাজার, উদ্যোক্তাদের সফল হওয়ার কৌশলসহ বিভিন্ন দিক তুলে ধরেন।

থিমআইলসের সিএমও, উইডেভসের প্রাক্তন মার্কেটিং বিভাগের প্রধান ও বর্তমান উপদেষ্টা আতিকুর রহমান তন্ময় বলেন, ডিজিটাল মার্কেটিংয়ের প্রগতিশীল এ বিশ্বে, এগিয়ে থাকতে হলে অবশ্যই নতুনত্ব গ্রহণ করতে হবে, নতুন প্রবৃদ্ধির প্রচ্ছদে খাপ খাইয়ে নিতে হবে।

উইডেভসের মানবসম্পদ বিভাগের প্রধান নাজির হোসেন বলেন, ডিজিটাল মার্কেটিং ও তথ্যপ্রযুক্তিতে দক্ষ জনবল গড়ে তুলতে উইডেভস উই একাডেমি গড়ে তুলেছে। তিনি নিয়মিত এ ধরনের অনুষ্ঠান আয়োজনের প্রত্যয় ব্যক্ত করেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন স্টাফ এশিয়া লিমিটেডের সিএমও মাঈনুল কবীর অয়ন, কোডার ট্রাস্ট বাংলাদেশের হেড অফ ব্র্যান্ডিং মো. ইকরাম, খান আইটির প্রতিষ্ঠাতা এবং সিইও মো. ফারুক খান, নাজম কনসালট্যান্টের ফাউন্ডার নাজমুল আহমেদ, পিক্সার ল্যাবের ফাউন্ডার এবং সিইও লিটন আরিফিন, থিমআইলসের সিএমও, উইডেভসের প্রাক্তন মার্কেটিং বিভাগীয় প্রধান ও বর্তমান উপদেষ্টা আতিকুর রহমান তন্ময়, অনলাইন টেক একাডেমির সিইও মোজতাহিদুল ইসলাম এবং উই একাডেমির সিইও, উইডেভসের হেড অফ এইচ আর মো. নাজির হোসেন।

অনুষ্ঠানটির সঞ্চালনা করেন উইভেভসের মার্কেটিং স্পেশালিষ্ট রাদ সিরাজ। রাজধানীর মিরপুর ডিওএইচএস-এ উইডেভসের প্রধান কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে ঢাকার ডিজিটাল মার্কেটার ও তথ্যপ্রযুক্তি খাতের স্বনামধন্য পেশাদার ব্যক্তিরা উপস্থিত ছিলেন। ইভেন্টটিতে ২০০ জনেরও বেশি ডিজিটাল মার্কেটিং সংশ্লিষ্ট পেশাজীবী অংশ নেন।

মিটআপের প্রধান লক্ষ্য ছিল ডিজিটাল মার্কেটিংয়ের চ্যালেঞ্জকে বিশেষজ্ঞ আলোচনার মাধ্যমে তুলে ধরা। পাশাপাশি অভিজ্ঞতা, জ্ঞান ও মত বিনিময়ের মাধ্যমে সম্ভাবনাময় এই খাতকে এগিয়ে নেয়ার ধারা বজায় রাখা।

উল্লেখ্য, ডিজিটাল মার্কেটিং প্রফেশনালদের নিয়ে পারস্পরিক সহযোগিতামূলক ও চিন্তা বিকাশে ডিজিটাল মার্কেটার্স কমিউনিটি গড়ে তুলতে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন উইডেভস লিমিটেডের কর্ণধার, প্রতিষ্ঠাতা, সিটিও তারেক হাসান এবং সহ-প্রতিষ্ঠাতা, সিইও মোহাম্মদ নিজাম উদ্দিন।