ঢাকা, রবিবার ২৪, জানুয়ারি ২০২১ ১১:৩৩:১৫ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
কিশোর বয়সেই বঙ্গবন্ধু নেতাজির দ্বারা অনুপ্রাণিত হন: দীপু মনি করোনা: দেশে মৃত্যু ‍ছাড়াল ৮ হাজার টিকা দেয়া শুরু বুধবার, প্রথম নেবে কুর্মিটোলার নার্স আজ আমার অত্যন্ত আনন্দের দিন: প্রধানমন্ত্রী দরিদ্র দেশগুলোকে উৎপাদন মূল্যে টিকা দেবে ফাইজার গৃহহীনদের ৬৬ হাজারের বেশি ঘর উপহার দিলেন প্রধানমন্ত্রী

করোনা ঝুঁকির মধ্যে শুটিং করতে নারাজ মেহজাবিন

বিনোদন ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১২:৪৩ পিএম, ১৭ মে ২০২০ রবিবার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

শর্ত সাপেক্ষে আজ রোববার থেকে নাটকের শুটিং করার অনুমতি দিয়েছে টেলিভিশন সংশ্লিষ্ট আন্তঃসংগঠন। কিছু সংখ্যক শিল্পী-কলাকুশলী, প্রযোজক নাটক নির্মাণ করার অভিপ্রায়ে সংশ্লিষ্ট সংগঠনে অনুরোধ করেন। তারই পরিপ্রেক্ষিতে গত শুক্রবার সংগঠনটির জরুরি সভায় এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

নাট্যাঙ্গনের অনেক নির্মাতা-অভিনয়শিল্পী শুটিংয়ের পক্ষে রয়েছেন, আবার অনেকে এর বিপক্ষে। কারণ করোনার সংক্রমণ দিন দিন বেড়েই চলেছে। এ পরিস্থিতিতে সময়ের জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরীও শুটিং করতে অনিচ্ছা প্রকাশ করেছেন। এ অভিনেত্রী বলেন, এই পরিস্থিতির মধ্যে জীবনের ঝুঁকি নিয়ে আমি এখন শুটিং করব না।’

করোনার এই সংকটকালে কাজ নিয়ে আপাতত ভাবছেন না মেহজাবিন। তার ভাষায়, পরিস্থিতি স্বাভাবিক হলে কাজ করা যাবে। কিন্তু তার আগে তো বাঁচতে হবে। সবকিছু ঠিক হোক তারপর দেখব।

ঈদ কিংবা উৎসবে মেহজাবিন চৌধুরীর নাটক-টেলিফিল্ম মানেই বিশেষ কিছু। টানা মে মাস পর্যন্ত ২০-২৫টি নাটক-টেলিফিল্মে কাজ করার কথা ছিল তার। কিন্তু করোনার তাণ্ডবে ঈদুল ফিতরের তেমন কোনো কাজই করতে পারেননি তিনি। লকডাউনের আগে সর্বশেষ পরিচালক মিজানুর রহমান আরিয়ানের একটা টেলিফিল্মের কাজ শুরু করেছিলেন মেহজাবিন।

-জেডসি