ঢাকা, বুধবার ২৭, জানুয়ারি ২০২১ ১৫:৩২:৪৬ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
করোনা ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নিলেন কমলা হ্যারিস করোনাতাণ্ডবে বিশ্বে মৃত্যু ২১ লাখ ৬৫ হাজার ছাড়িয়েছে বাইডেন প্রশাসনে আরেক বাংলাদেশী নারী করোনার টিকাদান কর্মসূচি শুরু হচ্ছে আজ মেক্সিকোতে করোনায় মৃতের সংখ্যা দেড় লাখ ছাড়িয়েছে

কর্ণাটক থেকে ভারতের ‘ন্যাশনাল ক্রাশ’ রশ্মিকা

বিনোদন ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০১:৩২ পিএম, ২৩ নভেম্বর ২০২০ সোমবার

ছবি: ইন্টারনেট

ছবি: ইন্টারনেট

দক্ষিণী অভিনেত্রী রশ্মিকা মান্দানা। কন্নড় চলচ্চিত্র ‘কিরিক পার্টি’তে ডেবিউ করেন তিনি। সেটি ২০১৬ সালে।কন্নড় ছাড়া তেলেগু ইন্ডাস্ট্রিতেও চুটিয়ে কাজ করছেন। বিজ্ঞাপনের শুটিং-এ রশ্মিকার  ছবি দেখেই কন্নড় ফিল্ম ‘কিরিক পার্টি’র পরিচালকের পছন্দ হয়। পরিচালক নিজেই তাকে ফিল্মের প্রস্তাব দেন।

ওই ছবি করতে গিয়েই নায়কের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি। দুজনের বিয়ে ঠিক হলেও শেষ পর্যন্ত তা ভেঙে যায় ২০১৭ সালে। তবে এই সম্পর্ক ভাঙার পর একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন তিনি।

সবশেষ ভেঙ্কি কুদুমালার পরিচালনায় তেলুগু ছবি ‘ভীষ্ম’ মুক্তি পেয়েছে। সেই ছবিতে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন রশ্মিকা।

তাক লাগানোর মতো খবর হলো দীপিকা, ক্যাটরিনা, দিশা পাটানির মতো বলিউডের নায়িকাকে পেছনে ফেলে দিয়েছেন এই রশ্মিকা। সার্চ ইঞ্জিন গুগলে ‘ন্যাশনাল ক্রাশ অব ইন্ডিয়া’ লিখে সার্চ করলে রশ্মিকার ছবিই দেখা যাবে। তাকে দর্শকেরা এতোটাই পছন্দ করেছেন যে এই অল্প সময়ের মধ্যেই তিনি ১০০ কোটি টাকার মালিক হয়ে গিয়েছেন। সারা ভারত খুঁজলেও এমন কোনও অভিনেত্রী পাওয়া যাবে না যিনি এই অল্প সময়ে এতো টাকা উপার্জন করেছেন।

তার জন্ম কর্ণাটকের বিরাজপেটে। কলেজে পড়ার সময় থেকেই পড়াশোনার পাশাপাশি মডেলিং করতেন তিনি। প্রচুর বিজ্ঞাপনেও দেখা যায় তাকে।

এর আগে বলি অভিনত্রী দিশা পাটানি হয়েছিলেন ন্যাশনাল ক্রাশ। সেই দৌড়ে দিশাকেও পিছনে ফেলেছেন রশ্মিকা।

আগামী বছর কন্নড়, তামিল এবং তেলেগু মিলিয়ে ৪টি নতুন ফিল্ম মুক্তি পেতে চলেছে তার। সূত্র: আনন্দবাজার পত্রিকা।

-জেডসি