ঢাকা, মঙ্গলবার ২৪, নভেম্বর ২০২০ ৪:৪৯:০২ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
শহীদ বুদ্ধিজীবীদের তালিকা প্রণয়নে কমিটি গঠন মাস্ক পরা নিশ্চিতে কঠোর হতে বললেন প্রধানমন্ত্রী করোনায় নতুন ২,৪১৯ রোগী শনাক্ত, মৃত্যু ২৮ ঢাবি ভর্তি পরীক্ষা বিভাগীয় শহরে, নম্বর বণ্টনে পরিবর্তন করোনায় বিশ্বে মৃতের সংখ্যা প্রায় ১৪ লাখ

দীপিকার সাথে একই ছবিতে আলিয়া!

বিনোদন ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০২:৫৯ পিএম, ১৯ অক্টোবর ২০২০ সোমবার

ছবি: ইন্টারনেট

ছবি: ইন্টারনেট

নায়কের ভূমিকায় বলিপাড়ার কিউট বালক রণবীর কাপুর। সেই সাথে পুরনো প্রেম এবং হবু স্ত্রী থাকছেন একই ফ্রেমে। সঞ্জয় লীলা ভন্সালীর ছবিতে একসাথে দেখা যেতে পারে আলিয়া ভাট্ট এবং দীপিকা পাড়ুকোনকে।

১৯৫২ সালে মুক্তিপ্রাপ্ত ‘বৈজু বাওরা’ ছবির অনুপ্রেরণায় নতুন করে নির্মাণ করা হচ্ছে এ ছবিটি। ছবির নামও অপরিবর্তিত থাকবে।

মুম্বাইয়ের একটি সংবাদমাধ্যম জানিয়েছে, ছবিতে দু’জন নায়ক এবং নায়িকাও দু’জন থাকবেন। পরিচালকের পছন্দের তালিকায় থাকা আলিয়া এবং দীপিকা স্ক্রিপ্ট শোনার পরই সঞ্জয়ের সাথে কাজ করতে সম্মতি জানান। রণবীরকে ‘বৈজু’র ভূমিকায় এবং আলিয়াকে ‘গৌরী’র ভূমিকায় দেখা যেতে পারে ছবিতে।

সূত্রের খবর যদি সত্যি হয়ে থাকে তাহলে মীনা কুমারী চরিত্রে মহেশ কন্যা ফের তাক লাগাতে পারেন। বিপরীতে দীপিকাকে ডাকাতের ভূমিকায় দেখা যেতে পারে ছবিতে। আর তার নাম রূপমতী। ছবিটিতে প্রথমবার এই মহিলা ডাকাতের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী কুলদীপ কউর।

এছাড়াও ছবিতে অনিবার্য কারণে বৈজু ছাড়াও থাকছে তানসেনের চরিত্র। তবে এই ভূমিকায় কাকে দেখা যাবে তা এখনও জানা যায়নি। এই চরিত্রে বলিউডের দুই সুপারস্টারকে ভাবা হচ্ছে। কিন্তু সেই দু’জনের নামও এখনো প্রকাশ্যে আসেনি। কেবলই ভাবা পর্যন্ত।

-জেডসি