ঢাকা, সোমবার ০১, জুন ২০২০ ১৯:৫৬:০৮ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
করোনার ব্যাপক সংক্রমণ সত্ত্বেও লকলাউন শিথিল মস্কোয় দেশে করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২২, নতুন শনাক্ত ২৩৮১ এবার ডেঙ্গু ঠেকাতে কর্মকর্তাদের ৭ নির্দেশনা অফিসে আসতে পারবেন ২৫ ভাগ কর্মকর্তা: জনপ্রশাসন প্রতিমন্ত্রী অভ্যন্তরীণ রুটে ফ্লাইট চলাচল শুরু

পাকিস্তানে বিমান দুর্ঘটনা, জনপ্রিয় মডেলের মৃত্যু

বিনোদন ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০১:১০ পিএম, ২৩ মে ২০২০ শনিবার

ছবি: ইন্টারনেট

ছবি: ইন্টারনেট

পাকিস্তানে বিমান দুর্ঘটনার পর একের পর এক ভয়াবহ ছবি উঠে আসতে শুরু করেছে। শুক্রবার করাচি বিমানবন্দরে অবতরণের সময় পাকিস্তান এয়ারলাইন্সের যে বিমানটি ভেঙে পড়ে, সেখান ছিলেন সে দেশের জনপ্রিয় মডেল জারা আবিদ।

পিআইএ-র বিমান ভেঙে পড়ার পর থেকেই শুরু হয় গুঞ্জন। বিমান দুর্ঘটনায় যে ৯৯ জনের মৃত্যু হয়, তার মধ্যে কি ছিলেন জারা আবিদ? এমন প্রশ্নই উঠে আসতে শুরু করে বিভিন্ন মহলে।

টুইটার জুড়ে শুরু হয় জল্পনা। এরপর পাক সাংবাদিক জেইন খান ওই খবরে সিলমোহর বসান। তিনি টুইট করে জানান- পাক এয়ারলাইন্সের যে বিমানটি করাচি বিমানবন্দরে অবতরণের আগে ভেঙে পড়ে, সেখানে ছিলেন জারা আবিদ। জারার মৃত্যু অত্যন্ত দুঃখজনক ঘটনা। এই কঠিন সময়ে জারার পরিবারকে সমবেদনাও জানান পাকিস্তানের ওই সাংবাদিক।

এদিকে পাকিস্তানে বিমান ভেঙে পড়ার ঘটনায় শোকস্তব্ধ বলিউড। অনিল কাপুর থেকে অনুপম খের, নেহা ধুপিয়া, আরমান মালিক প্রত্যেকে সমবেদনা জানাতে শুরু করেন মৃতদের পরিবারের প্রতি।

করাচি বিমানবন্দরে অবতরণের আগে ৯৯ জন যাত্রী নিয়ে যেভাবে বিমানটি ভেঙে পড়ে, তা অত্যন্ত দুঃখজনক বলে মন্তব্য করেন বি টাউনের একাধিক সেলিব্রেটি।

-জেডসি