ঢাকা, শুক্রবার ২২, জানুয়ারি ২০২১ ১৭:৪৭:১২ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
করোনায় আরও ১৫ মৃত্যু, শনাক্ত ৬১৯ বায়ুদূষণে ফের শীর্ষে ঢাকা প্রধানমন্ত্রীর উপহার পাচ্ছেন খুলনার ৯২২ গৃহহীন পরিবার টিকা উপহার দেয়ায় মোদিকে ধন্যবাদ প্রধানমন্ত্রীর বিশ্বে করোনায় মৃত্যু ২১ লাখ ছাড়াল করোনা মোকাবিলায় ১০ নির্বাহী আদেশে বাইডেনের সই

প্রতিষ্ঠান বন্ধ, কর্মীদের অগ্রিম বেতন দিলেন নিপুণ

বিনোদন ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০২:৫৯ পিএম, ২৪ মার্চ ২০২০ মঙ্গলবার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

চিত্রনায়িকা নিপুণ অভিনয়ের পাশাপাশি প্রসাধনী ও লাইফস্টাইল কেন্দ্রিক ব্যবসাপ্রতিষ্ঠান গড়ে তুলেছেন। নিপুনের প্রতিষ্ঠানের নাম ‘টিউলিপ নেইলস অ্যান্ড স্পা’, এটি বনানীনতে অবস্থিত। দেশের করোনা পরিস্থিতির কারণে এরইমধ্যে প্রতিষ্ঠানটি বন্ধ করে দেয়া হয়েছে। পাশাপাশি কর্মীদের অগ্রিম বেতন দিয়েছেন নিপুণ।

এ বিষয়ে নিপুণ বলেন, পুরো পৃথিবী থেমে আছে করোনার কারণে। এই সময়টুকু ঘরের ভেতরে থাকা খুব জরুরি। অনেকেই জানেন, আমার একটি ব্যবসাপ্রতিষ্ঠান আছে। যেখানে প্রায় ২৫ জন কর্মী কাজ করেন। প্রতিদিন প্রচুর মানুষ সেবা নিতে আসেন। একটা জায়গায় এত মানুষ আসা ও সমাগম বিপদজনক। তাই স্পা সেন্টারটি বন্ধ ঘোষণা করেছি।

চাঁদের মত বউ খ্যাত এ নায়িকা আরো বলেন, কর্মীরা যাতে এই সময়ে স্বাভাবিক জীবন-যাপন করতে পারে তাই অগ্রিম বেতন দেয়া হয়েছে। এমনকি আশেপাশে কিছু দরিদ্র মানুষদেরও সহযোগিতা করেছি। আপনারাও সচেতন হোন। প্রয়োজনে ঘর থেকে বের হবেন না।

এদিকে, বিদেশ থেকে তার মা, ভাই ও মেয়ে দেশে ফেরায় তারা এখন নিজেদের গৃহবন্দি করে রেখেছেন বলে জানান নিপুণ। কেউ যদি বাইরে থেকে দেশে আসেন তবে তাদেরকেও গৃহবন্দি করার আহ্বান জানান নায়িকা।

-জেডসি