ঢাকা, সোমবার ০১, মার্চ ২০২১ ১৫:৫২:৩২ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
আমরা চাই মানুষ বীমা সম্পর্কে আরো আস্থাশীল হোক: প্রধানমন্ত্রী অগ্নিঝরা মার্চের প্রথম দিন আজ মশক নিধনে ডিএনসিসির অভিযানে ১১ লাখ টাকা জরিমানা দেশে টিকা গ্রহণকারীর সংখ্যা ছাড়াল ৩১ লাখ মিয়ানমারে পুলিশের গুলিতে নারী শিক্ষকসহ নিহত ১৮

প্রথমবার র‌্যাম্পে হাঁটলেন কমলা হ্যারিসের সৎ মেয়ে এলা

বিনোদন ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১২:৪৮ পিএম, ২০ ফেব্রুয়ারি ২০২১ শনিবার

প্রথমবার র‌্যাম্পে হাঁটলেন কমলা হ্যারিসের সৎ মেয়ে এলা

প্রথমবার র‌্যাম্পে হাঁটলেন কমলা হ্যারিসের সৎ মেয়ে এলা

প্রথম র‌্যাম্পে হাঁটতে দেখা গেল আমেরিকার ভাইস-প্রেসিডেন্ট কমলা হ্যারিসের সৎ মেয়ে এলা এমহফকে। উপলক্ষ নিউ ইয়র্ক ফ্যাশন উইক। মহামারির কারণে এ বছরের সব গুরুত্বপূর্ণ ফ্যাশন শো-ই দেখা যাচ্ছে অনলাইন।

নিউ ইয়র্ক ফ্যাশন উইকের তেমন একটি ভিডিও মুক্তি পেতেই বৃহস্পতিবার ক্যাটওয়াক করতে দেখা যায় ২১ বছরের এলাকে। সে দেশের নামী ব্র্যান্ড প্রোয়েনজা শৌলারের হয়ে একবার কালো ব্লেজারের সঙ্গে ব্যাগি প্যান্টস এবং পরে চামড়ার কালো ট্রেঞ্চ কোটের সাজে নজর কাড়লেন এই তারকাকন্যা।

সে দেশের বর্তমান প্রেসিডেন্ট জো বাইডেনের শপথগ্রহণ অনুষ্ঠানের দিন থেকে এলার সাজগোজ নিয়ে শুরু হয়েছিল চর্চা। সে দিনই বড় বড় ফ্যাশন সংস্থার নজরে পড়েন সেকেন্ড জেন্টলম্যান ডগলাস এমহফের এই কন্যা। তার নিজের ডিজাইন করা পোশাক দেখে রীতিমতো হইচই পড়ে যায় গোটা দেশজুড়ে।

সে দেশের এক সংবাদ সংস্থা বলছে, হোয়াইট হাউজের সঙ্গে যুক্ত মানুষদের ফ্যাশনেও যে বদল আসছে, তারই ইঙ্গিত দিচ্ছে এলার সাজ। এর কিছু দিনের মধ্যেই খবর ছড়ায় বিশ্ব বিখ্যাত সংস্থা আইএমজি মডেলের সঙ্গে চুক্তি হয়েছে তার।