ঢাকা, সোমবার ০৬, এপ্রিল ২০২০ ১:২৪:৪১ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
ঢাকায় কাউকে ঢুকতে-বের হতে দেবে না পুলিশ শুধু মিরপুরেই করোনায় আক্রান্ত ১১ জন ১৪ এপ্রিল পর্যন্ত বিমানের সব ফ্লাইট বন্ধ সাধারণ ছু‌টি বাড়ল আরও ৩ দিন ৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা

বিবাহ বহির্ভূত সম্পর্ক: অজয়কে ছাড়ার হুমকি দিয়েছিলেন কাজল!

বিনোদন ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১২:২০ পিএম, ২৬ ফেব্রুয়ারি ২০২০ বুধবার

ছবি: ইন্টারনেট

ছবি: ইন্টারনেট

বলিউডে অনেক তারকা দম্পতির সংসার ভেঙে গেলেও টিকে আছে অজয় দেবগন ও কাজল দেবগনের সংসার। খুব ভালোভাবেই কাটছে তাদের সংসার। দাম্পত্য জীবনের ২১ বছর পার করে ফেলেছেন তারা। তাদের দুটি সন্তান নাইসা ও যুগ। কিন্তু হঠাৎ কেন অজয়কে সন্দেহ করছে কাজল।

বাজিগর থেকে দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে হোক কিংবা কভি খুশি গভি গম, বলিউডে তার কেরিয়ার চড়চড়িয়ে উপরের দিকে উঠতে শুরু করে। কেরিয়ার সামলেও কাজল যেভাবে পাকা গৃহিনী হয়ে ওঠেন, তা অনেকেরই নজর কাড়ে। কিন্তু এই কাজলই নাকি একবার অজয়ের সংসার ছেড়ে বেরিয়ে যেতে চেয়েছিলেন। জানেন সেই কথা! ১৯৯৯ সালের ২৪ ফেব্রুয়ারি অজয় দেবগণের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন কাজল। বাড়ির ছাদে প্যান্ডেল বেঁধে অজয়ের সঙ্গে একেবারে ঘরোয়াভাবে বিয়ে সারেন কাজল। বিয়ের পর কেটে গিয়েছে ২১ বছর। অজয়-কাজলের বিবাহবার্ষিকীতে ভাইরাল বলিউড অভিনেতার এক সময়ের বিবাহ বহির্ভূত সম্পর্কের গুঞ্জন।

বলিউড শাদি ডট কমের খবর অনুযায়ী, ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বইয়ের শ্যুটিংয়ের সময় নাকি কঙ্গনা রানাউতের সঙ্গে সখ্যতা তৈরি হয় অজয় দেবগণের। শ্যুটিং ফ্লোরে তাদের সম্পর্কের রসায়ন নিয়েও শুরু হয়ে যায় জোর শোরগোল।

জানা যায়, ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বইয়ের পর তেজ এবং রাস্কল-এও নাকি কঙ্গনাকে নেওয়ার জন্য পরিচালকদের জোর করতে শুরু করেন অজয় দেবগণ। ওই সময় কঙ্গনার সঙ্গে তার সম্পর্কের কথা জানাজানি হয়ে গেলে, বেজায় চটে যান কাজল। কঙ্গনার সঙ্গে সম্পর্কের ছেদ না হলে তিনি শিগিগিরই দুই সন্তানকে নিয়ে বাড়ি ছেড়ে চলে যাবেন বলেও হুমকি দেন। এরপরই নাকি কঙ্গনা রানাউতের সঙ্গে সমস্ত রকমের সম্পর্ক শেষ করে ফের কাজলের কাছে ফিরে আসেন অজয় দেবগণ। ওই সময় কঙ্গনার সঙ্গে নাকি বিতর্ক, বিবাদেও এক সময় জড়িয়ে পড়েন কাজল। যা নিয়ে জোর তরজা শুরু হয়ে যায় সিনে দুনিয়ায়।

-জেডসি