ঢাকা, বৃহস্পতিবার ০২, ডিসেম্বর ২০২১ ৪:১০:৩২ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
ভারত আন্তর্জাতিক ফ্লাইট চালুর সিদ্ধান্ত স্থগিত ব্রাজিলে করোনার নতুন ধরন ‘ওমিক্রন’ শনাক্ত ২৩ দেশে ছড়িয়েছে ওমিক্রন,৭০ দেশের ভ্রমণ নিষেধাজ্ঞা এইচএসসি ও সমমানের পরীক্ষা কাল শুরু এক দিনে করোনায় শনাক্ত ২৮২, মৃত্যু ২

মা হতে যাচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া!

বিনোদন ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৯:৪৭ এএম, ২৪ নভেম্বর ২০২১ বুধবার

ফাইল ছবি

ফাইল ছবি

সম্প্রতি বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও তার স্বামী নিক জোনাসের বিয়ে ভাঙনের খবরে বলিউডসহ পুরো মিডিয়াপাড়া সরব ছিল। কিন্তু সব গুঞ্জনকে উড়িয়ে দিয়ে নতুন এক খবরের আভাস দিয়ে রাখলেন এই অভিনেত্রী। তার এ আভাস বুঝতে বাকি নেই অনুরাগীদের জন্য।
ইন্টারনেটভিত্তিক প্লাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে নিকের ‘জোনাস ব্রাদার্স ফ্যামিলি রোস্ট’ নামে এক অনুষ্ঠান। সে অনুষ্ঠানে জোনাস পরিবারের সদস্যরা একে অপরকে নিয়ে মজা করেন। প্রিয়াঙ্কা সেখানে তার এবং নিকের বিয়ে নিয়ে বলেন, ‘লোকে তো ভাবে আমাদের সম্পর্কটি মানুষকে দেখানোর জন্য। এ পরিবারে আমরাই একমাত্র দম্পতি, যাদের কোনো সন্তান নেই এখনও। উই আর এক্সপেক্টিং আ... (অপূর্ণ বাক্য)।

তার এ অপূর্ণ একটি কথাই জল ঢেলে দিয়েছে সোমবার তৈরি হওয়া বিবাহ বিচ্ছেদের গুঞ্জনে। নেটিজেনদের ধারণা, শীগ্রই মা হতে চলেছেন এই অভিনেত্রী। দ্রুতই অন্তঃসত্ত্বা হওয়ার ঘোষণা দেবেন প্রিয়াঙ্কা।

এদিকে বিয়ের পরেই প্রিয়াঙ্কা তার স্বামী নিকের পদবি জুড়ে দিয়েছিলেন নিজের নামের পাশে। ইনস্টাগ্রাম, টুইটারে জ্বলজ্বল করছিল ‘প্রিয়াঙ্কা চোপড়া জোনাস’। আচমকাই সেই নামে পরিবর্তন দেখতে পাওয়া যায়। উধাও হয় ‘জোনাস’ এবং ‘চোপড়া’। তিনি ফিরে গেলেন কেবল নিজের নামে। নিজের পদবিও নেই সেখানে। ব্যস, বিবাহ বিচ্ছেদের ইঙ্গিত পেয়ে চিন্তায় অনুরাগীরা।