ঢাকা, রবিবার ২৯, মার্চ ২০২০ ৩:৫১:২১ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
নতুন করোনারোগী শনাক্ত হয়নি; আক্রান্তদের মধ্যে সুস্থ চারজন মাস্ক না পরায় তিন বৃদ্ধকে কান ধরানো সেই এসিল্যান্ড প্রত্যাহার মিরপুরে বাসায় আগুন, নারী-শিশুসহ নিহত ৩ করোনায় বিশ্বজুড়ে মৃত্যু ২৭৩৫২, আক্রান্ত প্রায় ৬ লাখ ইতালিতে ২৪ ঘন্টায় রেকর্ড সংখ্যক মৃত্যু

রণবীরের সাথে বিয়ে নিয়ে যা বললেন আলিয়া

বিনোদন ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১১:২৩ এএম, ১৯ ফেব্রুয়ারি ২০২০ বুধবার

আলিয়া ভাট ও রণবীর কাপুর

আলিয়া ভাট ও রণবীর কাপুর

‘ব্রহ্মাস্ত্র’ ছবির জন্যে প্রথমবারের মতো জুটি বাঁধার পর থেকেই গুঞ্জন জোরালো হয়েছিল বলিউডের জনপ্রিয় তারকা রণবীর কাপুর ও আলিয়া ভাটের সম্পর্ক নিয়ে। রণবীর-আলিয়ার সম্পর্কের সেই সম্ভাবনার পালে হাওয়া লেগেছিল যখন প্রায়ই তাদের একসাথে বিদেশ ভ্রমণ করতে দেখা যেতে থাকে। এমনকি সব অনুষ্ঠানেও তাদের হাতে হাত ধরেই পাওয়া যেত।

রণবীরের বাবা ঋষি কাপুর অসুস্থ থাকার সময়ে বেশ কয়েকবার নিউইয়র্ক উড়ে গিয়েছেন বলিউডের স্বনামধন্য পরিচালক মহেশ ভাটের মেয়ে আলিয়া। কাপুর পরিবারের বিভিন্ন অনুষ্ঠানেও উপস্থিত থেকেছেন বলিউডের এই শীর্ষস্থানীয় নায়িকা। জল্পনা শুরু হয়ে যায় রণবীর-আলিয়ার বিয়ের তারিখ নিয়েও। কিন্তু ভাট অথবা কাপুর পরিবারের কারও থেকেই এই বিষয়ে কোনো ইতিবাচক মন্তব্য পাওয়া যায়নি।

সম্প্রতি ফিল্মফেয়ারের আসরে ফের একবার আলিয়া ভাটকে বিয়ের বিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, ‘এই মুহূর্তে কোন গুজব বেশি চলছে তার সঠিক ধারণা আমার নেই। আমার তো মনে হয়ে প্রতি তিন সপ্তাহ পর পর রণবীরের সাথে আমার বিয়ের তারিখ পালটে যায়। আমার অবশ্য এই পুরো ব্যাপারটাই খুব মজার লাগে।’

সম্প্রতি শোনা গিয়েছিল চলতি বছরের ডিসেম্বর মাসেই গাঁটছড়া বাঁধতে চলেছেন আলিয়া ভাট-রণবীর কাপুর। অপেক্ষা শুধু ‘ব্রহ্মাস্ত্র’ ছবি মুক্তির। তবে পানি শেষ পর্যন্ত কোন দিকে গড়ায় তা সময়ই বলে দেবে।