ঢাকা, মঙ্গলবার ১৫, জুন ২০২১ ০:৩৯:৪১ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
আজ পহেলা আষাঢ়, প্রিয় ঋতু বর্ষা শুরু করোনা: দেশে ২৪ ঘণ্টায় ৫৪ জনের মৃত্যু করোনায় যশোরে নতুন আক্রান্ত ৯০, মৃত্যু ৩ রাজশাহীতে করোনায় আরও ১২ জনের মৃত্যু সারাদেশে তিন দিন গ্যাস সংকট থাকবে

সপরিবারে করোনা আক্রান্ত হলেন দীপিকা

বিনোদন ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০২:০৬ পিএম, ৫ মে ২০২১ বুধবার

ছবি: ইন্টারনেট

ছবি: ইন্টারনেট

কোভিড পজিটিভ বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। গোটা পাড়ুকোন পরিবার সহ করোনা আক্রান্ত তিনি। গত শনিবার থেকে দীপিকার বাবা ভারতীয় ব্যাডমিন্টন কিংবদন্তি প্রকাশ পাড়ুকোন কোভিড আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। শুধু অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের বাবাই নন আক্রান্ত তার মা অর্থাৎ প্রকাশ পাড়ুকোনের স্ত্রী উজ্জ্বলা পাড়ুকোনও। দীপিকার বোন অনিশা পাড়ুকোনেরও রিপোর্ট পজিটিভ। আর মঙ্গলবার (৪ মে) দীপিকার কোভিড রিপোর্ট পজিটিভ আসে। এই মুহূর্তে বাড়িতেই আইশোলেসনে রয়েছেন তিনি।

পাড়ুকোন পরিবারের ঘনিষ্ঠ বিমল কুমার জানান, ১০ দিন আগে প্রকাশ পাড়ুকোন, স্ত্রী উজালা ও ছোট মেয়ে অনিশার মধ্যে করোনার কিছু উপসর্গ দেখা যায়। পরীক্ষা করালে রিপোর্ট কোভিড পজিটিভ আসে। এরপর তিনজনেই বাড়িতে হোম আসোলেশনে ছিলেন। কিন্তু এক সপ্তাহ পরও প্রকাশের জ্বর না কমায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি অনেকটাই সুস্থ, হয়তো আর ২-৩ দিনের মধ্যেই ছেড়ে দেবে। উজালা ও অনিশা বাড়িতেই আইসোলেশনে আছেন।

বলিউড সূত্রে খবর, গত মাসে মুম্বাই থেকে বেঙ্গালুরু যান দীপিকা। সঙ্গে ছিলেন তার স্বামী অভিনেতা রণবীর সিং। মহারাষ্ট্রে ১৫ দিনের লকডাউন ঘোষণা করার পরপরই মুম্বাই বিমানবন্দরে দেখতে পাওয়া যায় দীপ-বীরকে। দীপিকার পরিবারের সঙ্গে বেঙ্গালুরুতে কিছুদিনের জন্য সময় কাটাতে গিয়েছিলেন তারা। কিন্তু সেখানে করোনার কবলে দীপিকা সহ গোটা পাড়ুকোন পরিবার। তবে রণবীর সিংয়ের শারীরিক অবস্থার আপডেট এখনও জানা যায়নি।

বেশ কয়েকটি ছবি পাইপলাইনে রয়েছে দীপিকা পাড়ুকোনের। '৮৩'-ছবিতে স্বামী রণবীর সিংয়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে তাকে। ছবিতে কপিল দেবের চরিত্রে রণবীর এবং তার স্ত্রী রোমি দেবের ভূমিকায় দেখা যাবে দীপিকাকে। এছাড়াও সম্প্রতি সিদ্ধন্ত চতুর্বেদীর সঙ্গে শকুন বত্রার ছবির শ্যুটিং শেষ করেছেন নায়িকা। যদিও এই ছবির নাম এখনও অবধি সামনে আসেনি। শাহরুখ খানের সঙ্গে 'পাঠান' ছবিতেও দেখা যাবে দীপিকাকে। ঋত্বিক রোশনের সঙ্গে আরও একটি ছবিতে এবং অমিতাভ বচ্চনের সঙ্গে 'দ্য ইন্টার্ন'-ছবির ভারতীয় রিমেকে কাজ করবেন তিনি।

প্রসঙ্গত, কিছুদিন আগেই করোনায় আক্রান্ত হয়েছিলেন বলিউডের ফিটনেস ফ্রিক অভিনেতা অক্ষয় কুমার। এছাড়াও করোনায় আক্রান্ত হয়েছিলেন রণবীর কাপুর থেকে আলিয়া ভাট, ভিকি কৌশল, ক্যাটরিনা কাইফ সহ একঝাঁক তারকা।

-জেডসি