ঢাকা, সোমবার ১৪, জুন ২০২১ ২৩:৩৭:০২ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
করোনা: দেশে ২৪ ঘণ্টায় ৫৪ জনের মৃত্যু মাত্র ৫০০ টাকার জন্য স্কুলছাত্রীর আত্মহত্যা! করোনায় যশোরে নতুন আক্রান্ত ৯০, মৃত্যু ৩ রাজশাহীতে করোনায় আরও ১২ জনের মৃত্যু সারাদেশে তিন দিন গ্যাস সংকট থাকবে পরীমনিকে ধর্ষণচেষ্টাকারী নাসির-অমিসহ আটক ৫

সাত পাকে বাঁধা পড়লেন ইয়ামি গৌতম

বিনোদন ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০২:৫০ পিএম, ৫ জুন ২০২১ শনিবার

ছবি: ইন্টারনেট

ছবি: ইন্টারনেট

করোনা মহামারির চোখ রাঙানিকে উপেক্ষা করেই বিয়ে সারলেন হৃত্বিক রোশনের ‘কাবিল’ ছবির নায়িকা ইয়ামি গৌতম। তবে করোনার বিধিনিষেধের কারণে সেই বিয়েতে ছিল না তেমন কোনো আনন্দ, উল্লাস বা উদযাপন। ঘরোয়াভাবে আয়োজিত ওই বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শুধু দুই পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ কয়েকজন আত্মীয়-স্বজন।

‘আতঙ্ক থাকবেই। তার মধ্যেই নিজের মতো করে এগিয়ে যেতে হবে।’ এই মন্ত্রকে পাথেয় করে শুক্রবার বিকালে সাতপাকে বাঁধা পড়লেন ইয়ামি। তার স্বামীর নাম আদিত্য ধর। দুই বছর প্রেম করার পর বিয়ে করলেন তারা। আদিত্য একজন চলচ্চিত্র পরিচালক। ভিকি কৌশল অভিনীত ব্লকবাস্টার ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ ছবিটি তিনিই পরিচালনা করেছেন।

অন্যদিকে, ইয়ামি গৌতম বলিউড ছাড়াও কাজ করেন ভারতের দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতেও। আদিত্য ধরের সঙ্গে তার বিয়ে শেষ হতেই সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ইয়ামি। আচমকা এই খুশির খবর পেয়ে উচ্ছ্বসিত অভিনেত্রী এবং পরিচালকের অনুরাগীরা। ইতিমধ্যে তাদের শুভেচ্ছা জানিয়েছেন প্রায় ১০ লাখ নেটিজেন।

ক্যারিয়ারের শুরুতে বহু গয়না বিপণির বিজ্ঞাপনের প্রধান মুখ ছিলেন ইয়ামি গৌতম। অভিনেত্রীর শেয়ার করা বিয়ের ছবিগুলোতে সে রকম সুন্দর সাজেই দেখা গেছে তাকে। লাল বেনারসি, সোনা, কুন্দনের গয়নায় মোড়া নববধূ ইয়ামির থেকে সত্যিই যেন চোখ ফেরানো দায়। একই রকম সুন্দর আদিত্যও। রুপালি রঙের শেরওয়ানি, পাগড়িতে তিনি যথার্থই সুপুরুষ!

বিয়ের ছবি শেয়ার করে নব দম্পতির বার্তা, ‘২০১৯ সালে শুরু হওয়া প্রেম পরিণতি পেল ২০২১ সালে। সবার আশীর্বাদ ও শুভেচ্ছা চাই। ঘরোয়া অনুষ্ঠানে দুই পরিবারের উপস্থিতিতে আমরা এক হলাম।’ বিয়ের এই খবর প্রকাশ্যে আসতে দুই তারকাকে তাদের বলিউড ও দক্ষিণী ছবির সহকর্মীরাও শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন।


-জেডসি