ঢাকা, রবিবার ২৬, মে ২০২৪ ২০:৩৭:০৬ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
৮ লাখের বেশি মানুষ আশ্রয় কেন্দ্রে এসেছেন যেসব জেলায় ১২ ফুট উচ্চতার জলোচ্ছ্বাসের শঙ্কা ঘূর্ণিঝড় রেমাল: দুই সমুদ্রবন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত দুপুরে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় ‘রেমাল’ ঘূর্ণিঝড় রেমাল মোকাবিলায় স্বাস্থ্য অধিদপ্তরের ১০ নির্দেশনা ঘূর্ণিঝড় রেমাল: ১০ ফুট জলোচ্ছ্বাসের শঙ্কা ১৮ জেলায় আঘাত হানতে পারে রেমাল: দুর্যোগ প্রতিমন্ত্রী

সোহানুর রহমানের মৃত্যুতে মৌসুমীর কান্না

বিনোদন ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৬:৩৩ পিএম, ১৪ সেপ্টেম্বর ২০২৩ বৃহস্পতিবার

মৌসুমী

মৌসুমী

বরেণ্য চলচ্চিত্র পরিচালক সোহানুর রহমান সোহানের মৃত্যুর খবর শুনে কান্নায় ভেঙে পড়েন চিত্রনায়িকা মৌসুমী। এই নির্মাতাকে নিয়ে দু’চার কথা বলতে গিয়েও পারছিলেন না তিনি। আর কাঁদবেন না-ই বা কেন! তার হাত ধরেই রূপালি পর্দায় পথচলা শুরু হয় এই চিত্রনায়িকা। সেই মানুষটিই বুধবার রাতে চলে গেলেন না ফেরার দেশে।

প্রিয় পরিচালকের মৃত্যুতে কান্নাজড়িত কণ্ঠে মৌসুমী বলেন, ‘মঙ্গলবার ভাবি চলে গেলেন। পরদিনই শুনি আমাদের সোহান ভাইও নেই।’ একথা বলে কান্না শুরু করেন মৌসুমী।

এই অভিনেত্রীর থেকে ফোন নিয়ে কথা বলেন তার স্বামী ওমর সানী। এসময় তিনি পরিচালক সোহানের আত্মার মাগফেরাত কামনা করে সবাইকে দোয়া করতে বলেন।

মঙ্গলবার সন্ধ্যায় সোহানের স্ত্রী প্রিয়া রহমান স্ট্রোক করে মারা যান। তার ২৪ ঘণ্টা পার না হতেই বুধবার সন্ধ্যায় পরপারে পাড়ি জমালেন ‘কেয়ামত থেকে কেয়ামত’সহ অসংখ্য হিট সিনেমার এই নির্মাতা।

১৯৯৩ সালের ২৫ মার্চ বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘কেয়ামত থেকে কেয়ামত’। সোহান পরিচালিত এই সিনেমার মাধ্যমে দেশের চলচ্চিত্রপ্রেমী মানুষেরা পেয়েছিল দুটি নতুন মুখ মৌসুমী ও সালমান শাহ। সালমান শাহ প্রয়াত হয়েছেন অনেকেই আগেই। এবার চিরবিদায় নিলেন সোহানও।